বদর উদ্দিন কামরানের সমর্থনে পূর্ব লন্ডনে প্রাক্তন ছাত্রলীগ নেতা কর্মীদের আলোচনা সভা

190
gb

জিবি নিউজ 24 ডেস্ক //

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে বদর উদ্দিন কামরানের সমর্থনে বৃহত্তর সিলেট ছাত্রলীগের প্রাক্তন নেতা কর্মীদের পূনর্মিলনী ও আলোচনা সভা বৃহস্পতিবার পূর্বলন্ডনে নিজস্য কার্যালয়ে অনুীষ্ঠত হয়।
পূনর্মীলনী কমিটির আহবায়ক ফয়জুল ইসলাম লস্করের সভাপতিত্বে ও সদস্য সচীব খসরুজ্জামান খসরুর পরিচালনায়, সভায় বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ন আহবায়ক সিরাজ উদ্দিন আহমেদ ফরহাদ,এডভোকেট শাহ্ ফারূখ অহমেদ, আনসারুল হক , অলিমুজ্জামান .ইউনুস আলী, জামাল খান ,যগ্ন সচীব সৈয়দ আব্দুল মুসিম ,মকসুদ রহমান সহ আরো অনেকেই।
বাংলাদেশ ছাত্রলীগ (বৃহত্তর সিলেট)প্রাক্তন নেতা কর্মীদের আন্তর্জাতিক পূনর্মিলনী কমিটি আসন্য সিটি করপোরেশন নির্বাচনে শেখ হাসিনা কতৃক মনোনীত নৌকা প্রতিকের প্রার্থীদের পক্ষে দেশে অবস্থানরত সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতা কর্মীদের ঐক্যবধ্য ভাবে কাজ করে বিজয় সুনিশ্চত করার আহবান জানিয়েছেন।
জননেত্রী শেখ হাসিনার অব্যাহত উন্নয়ন ধারা বজায় রাখতে এবং স্বাধীনতা বিরোধী শক্তিকে ভোটের মাধ্যমে আবারো প্রত্যাক্ষান করতে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক নেতা কর্মীরা জনগন কে সাথে নিয়ে আগামী ৩০(ত্রিশ)এ জুলাই এই অপশক্তিকে রুখে দাড়াতে আহবান জানানো হচ্ছে।