ছুটির দিনে নতুন যা কিছু দেখতে পারেন ওটিটিতে

গোটা সপ্তাহের কর্মব্যস্ত জীবনের পর ছুটির দিনগুলো যেন একটু স্বস্তি নিয়ে আসে সবার জীবনে। ছুটির দিনে মানুষ বিভিন্নভাবে উদযাপন করে। পরিবার নিয়ে ঘোরাফেরা, ভ্রমণ, বিভিন্ন অনুষ্ঠানে হাজির হওয়া। তবে ছুটির দিনে বেশির ভাগ মানুষের বিনোদনের অন্যতম মাধ্যম সিনেমা।

টিভি কিংবা বড় পর্দায়, সিনেমা বা সিরিজ দেখা এখন মানুষের নিত্যদিনের অংশ হয়ে উঠছে। আর এখন ওটিটির যুগে প্রায় সবাই ঝুঁকছে ডিজিটাল প্ল্যাটফরমের দিকে। ওটিটির পর্দায় খুঁজে নিচ্ছে অবসর সময়ের বিনোদনের খোরাক। কাল শুক্রবার, ছুটির দিন।

এই সপ্তাহে ওটিটির পর্দায় দেখতে পারেন এমন ছয়টি সিনেমা ও সিরিজ নিয়েই আলোচনা করা যাক। 

 

1

ইন্ডিয়ান পুলিশ ফোর্স

ইন্ডিয়ান পুলিশ ফোর্স : ওটিটির জগতে ধামাকা নিয়ে আসছেন বলিউডের মারকাটারি পরিচালক রোহিত শেঠি। তাঁর কপ ইউনিভার্সের নতুন হিরো সিদ্ধার্থ মালহোত্রা, শিল্পা শেঠি কুন্দ্রা ও বিবেক ওবেরয় অভিনীত একটি অ্যাকশন-থ্রিলার সিরিজ হতে চলেছে এটি। শোটি অপরাধ এবং ন্যায়বিচারের পটভূমিতে ভারতীয় পুলিশ বাহিনীর উৎসর্গ এবং সাহসিকতা তুলে ধরবে।

১৯ জানুয়ারি থেকে প্রাইম ভিডিওতে দেখা যাবে সিরিজটি।

 

1

দ্য লিজেন্ড অফ হনুমান

দ্য লিজেন্ড অব হনুমান : প্রথম দুটি সিজন বেশ জনপ্রিয়তা পাওয়ায় তৃতীয় সিজন নিয়ে হাজির হচ্ছে ‘দ্য লিজেন্ড অব হনুমান’। শরদ কেলকার বর্ণিত, অ্যানিমেটেড সিরিজের সর্বশেষ সিজনটি ধর্মীয় আখ্যানের গভীরে যাত্রা করবে। রাবণের মুখোমুখি হওয়ার জন্য লঙ্কায় হনুমানের যাত্রাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে এটি। ১২ জানুয়ারি থেকে ডিজনি প্লাস হটস্টারে দেখা যাচ্ছে সিরিজটি।

 

1

মাবোরোশি

মাবোরোশি : মারি ওকাদা পরিচালিত, ‘মাবোরোশি’ স্টুডিও মাপ্পার একটি চিত্তাকর্ষক অ্যানিমেটেড ফিল্ম। গল্পটি একটি রহস্যময় শিল্প দুর্ঘটনার কারণে হিমায়িত হয়ে যাওয়া একটি শহরকে ঘিরে। এই স্থির হয়ে যাওয়া শহরে ১৪ বছর বয়সী মাসামুন বিষণ্নতায় ভুগছে। রহস্যময় মুতসুমি এবং নিঃশব্দ ইতসুমি, দুটি মেয়ের সাথে তার সাক্ষাৎ হলে তারা তিনজন জমে যাওয়া শহরের কঠোরতাকে চ্যালেঞ্জ করে, সম্ভাব্যভাবে তাদের বিশ্বের ভারসাম্য পরিবর্তন করার চেষ্টা করে। এ নিয়েই এগোবে সিরিজের গল্প। ১৫ জানুয়ারি থেকে নেটফ্লিক্সে দেখা যাচ্ছে সিরিজটি।

1

ট্রু ডিটেকটিভ

ট্রু ডিটেকটিভ : জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি সিরিজটির চতুর্থ সিজনে আলাস্কান শীতের ভয়ংকর এক অন্ধকারে সেট করা গল্পে দেখা যাবে, গোয়েন্দা লিজ ড্যানভার্স (জোডি ফস্টার) এবং ইভাঞ্জেলিন নাভারো (কালি রেইস) সালাল আর্কটিক রিসার্চ স্টেশন থেকে আটজনের রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনায় তদন্ত করে। যখন তারা এই মামলাটি অনুসন্ধান করে, তারা ব্যক্তিগত কিছু আধ্যাত্মিক বিষয়ের মুখোমুখি হয় এবং প্রাচীন বিশ্বাস ও অতিপ্রাকৃত উপাদানগুলোর পটভূমিতে ভূতুড়ে সত্যগুলো ধীরে ধীরে আবিষ্কার করে। এই নিয়েই গল্প ‘ট্রু ডিটেকটিভ’-এর। অভিনয় করেছেন জোডি ফোস্টার, ক্যালি রেইস, ফিওনা শাহ। ১৪ জানুয়ারি থেকে জিও সিনেমা প্ল্যাটফরমে দেখা যাচ্ছে সিরিজটি।

1

দ্য মার্ভেলস

দ্য মার্ভেলস : বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে না পারলেও এবার ওটিটির পর্দায় দর্শকদের জন্য এসেছে ‘দ্য মার্ভেলস’। মার্ভেল সিরিজের প্রথম নারীকেন্দ্রিক সিনেমা এটি।
যেখানে ব্রি লারসন ইউএস এয়ারফোর্সের পাইলট ক্যারল ডানভার্সের চরিত্রে অভিনয় করেছেন। বিশ্বের একটি শক্তিশালী চরিত্র হয়ে উঠেছিল এটি। সিনেমাটি বিশ্বজুড়ে ২০৬ মিলিয়ন ডলার আয় করেছে। ১৬ জানুয়ারি থেকে অ্যাপল টিভি ও প্রাইম ভিডিওতে দেখা যাচ্ছে এটি।

1

দ্য বিকুইথেড

দ্য বিকুইথেড : ‘দ্য বিকুইথেড’ হলো দক্ষিণ কোরিয়ান থ্রিলার ওয়েব সিরিজ, যা পরিচালনা করেছেন ইয়েন সাং-হো। এর গল্পে দেখা যাবে, ইউন সিও-হা একটি পারিবারিক কবরস্থানের উত্তরাধিকারী হওয়ার পরে অস্থির এবং রহস্যময় ঘটনাগুলো উদ্ঘাটিত হয়। গল্প এগিয়ে যাওয়ার সাথে সাথে, কবরস্থানে সমাহিত পারিবারিক গোপনীয়তাগুলো সামনে আসতে শুরু করে। ষড়যন্ত্র এবং সাসপেন্সের অনেক ঘটনা সামনে আসে ইয়েন সাং-হোর। দুর্দান্ত থ্রিলার সিরিজটি ১৯ জানুয়ারি থেকে নেটফ্লিক্সে দেখা যাবে।

জিবিডেস্ক //

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন