ফের জুড়ী-কুলাউড়া বাস সার্ভিস: যাত্রীদের উৎফুল্লতা

552
gb

সাইফুল্লাহ হাসান, জুড়ি-কুলাউড়া থেকে ফিরে::
প্রায় দুই বছর পর জুড়ী-কুলাউড়া বাস সার্ভিস পুনরায় চালু হওয়ায় অত্র এলাকার যাত্রী সাধারণের মধ্যে উৎফুল্লতা বিরাজ করছে।
আর দুই বছর থেকে বাস না চলায় সিএনজি গাড়ীর সংখ্যা যেমনই বেড়েছে তেমনই অতিরিক্ত ভাড়াও গুনতে হচ্ছিলো অত্র এলাকার যাত্রীদের।
গত ৪ এপ্রিল রোজ মঙ্গলবার থেকে চালু হওয়া এই বাস সার্ভিস জুড়ী বাস স্ট্যান্ড থেকে প্রতিদিন সকাল ৮ টা থেকে এবং ২০ মিনট পরপর কুলাউড়ার উদ্দেশ্যে ছেড়ে যাবে। আর কুলাউড়া থেকে একই সময়ে ছেড়ে আসবে জুড়ীর উদ্দেশ্যেও।
গেলো বছরে বন্যার কারনে জুড়ী-কুলাউড়ার প্রধান প্রধান সড়কে ভাঙ্গনের ফলে যাত্রীরা গাড়ীকে অতিরিক্ত ভাড়া দিয়ে আসছেন। এর আগে জুড়ী-কুলাউড়া জনপ্রতি ভাড়া ছিলো বিশ টাকা এখন দশ টাকা বাড়িয়ে ত্রিশ টাকা দিয়ে যেতে হচ্ছে যাত্রীদের।

নতুন ভাড়া মূল্য তালিকা।

আর একদিকে যেমন বাড়তি ভাড়া অন্যদিকে রাস্তার বেহাল দশার কারনে সিএনজি গাড়ীর যাত্রীরা এখন বাস সার্ভিস চালু হওয়ায় বাসে চড়ে অর্থিকভাবে যেমন লাভবান হচ্ছেন তেমনই ভাবে রাস্তার বেহাল দশার কারনে নিরাপদে চলে যাচ্ছেন যাত্রীরা।
সরেজমিন একজন বাস যাত্রীর সাথে কথা হলে উনি জানান, একটু বেশি সময় লাগলেও বাস চড়াত লাভ আছে,আরামও আছে। ৫/১০ টাকা কম দিয়া আইমু যাইমু আর ই যে রাস্তার অবস্তা যে বড় বড় গাত,ই রাস্তাত বাস দিয়া আওয়া যাওয়া করাই ভালা।