লন্ডনে কাউন্সিলার প্রার্থীর ওপর হামলায় মেয়র প্রার্থীর নিন্দা

নিরাপত্তা নিয়ে উদ্ধেগ

400
gb

জিবিনিউজ ডেস্ক ||

পূর্ব লন্ডনে এক বাংলাদেশী কাউন্সিলার প্রার্থীর উপর হামলা হয়েছে। তাকে বর্তমানে রয়েল লন্ডন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সম্ভব রড় দিয়ে আঘাত করা হয়েছে বলে জানাগেছে। ফলে তারা মাথা ফেটে যায়। প্রচুর রক্তাক্তপাত হয়। ঘটনাস্থল থেকে এ্যাম্বুলেন্সে করে তাকে পুলিশের সহায়তায় হাসপাতালে ভর্তি করা হয়।
জানাযায় টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নবগঠিত এস্পায়ের সমর্থিত কাউন্সিলর প্রার্থী আব্দুল্লাহ আল মামুন শুক্রবার বিকাল ৬ ঘটিকায় তার নির্বাচনী এলাকা ওয়াপিংয়ের এর রিয়াডন হাউজে নির্বাচনী প্রচার কাজের জন্য গেলে সেখানে কতিপয় যুবক পেছন দিক থেকে আঘাত করলে তিনি মারাত্মক আহত হন। পরে তিনি ভবনে নিচে এসে পুলিশ ও এ্যাম্বুলেন্স কল করলে তারা তাকে হাসপাতালে ভর্তি করে। তিনি চিকিৎসাধীন থাকায় তার সাথে সরাসারি কথা বলা সম্ভব হয়নি।

তবে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এম্পায়ার পার্টির মেয়র প্রার্থী অহিদ আহমেদ বলেন কাউন্সিলার প্রার্থী মামুনকে এর আগেও হুমকি দেয়া হয়েছিল নির্বাচনী প্রচার বন্ধের জন্য। তার উপর এই হামলা সুষ্ট নির্বাচন পদ্বতির পরিপন্থী এবং নির্বাচনী আচরণ বিধির সুস্পট লঙ্গন। অহিদ আহমেদ তার নিজের এবং সকল কাউন্সিলর প্রার্থীর জীবনের নিরাপত্তা নিয়ে উদ্ধেগ প্রকাশ করেন।

বাংলাদেশী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাচন আগামী ৩ মে। নির্বাচনের ৪ সাপ্তাহ বাকী থাকলেও নির্বাচনী উত্তাপ ছড়িয়ে পড়েছে বারার প্রতিটি ওয়ার্ডে। বারার ২০টি ওয়ার্ডে ৪৫জন কাউন্সিলর নির্বাচিত হবেন ৪৫জন। এবং সরাসরি ভোটে নির্বাচিত হবেন নির্বাহী মেয়র। মেয়র ও কাউন্সিলার পদে একাদিক প্রার্থী হচ্ছেন বাংলাদেশী।

Mayor candidate Ohid ahmed

পূর্ব লন্ডনে কাউন্সিলার প্রার্থীর উপর হামলা: মেয়র প্রার্থী অহিদ আহমদের নিন্দা (ভিডিও)http://www.onebanglanews.com/news/35727

Posted by onebanglanews.com on Friday, April 6, 2018