মৌলভীবাজার প্রেসক্লাবের নব-নির্বাচিত নেতৃবৃন্দকে ভিপি সোয়েবের অভিনন্দন

688
gb

প্রেস বিজ্ঞপ্তি:: ঐতিহ্যে লালিত প্রতিষ্ঠান মৌলভীবাজার প্রেসক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি আওয়ামলীগ নেতা আব্দুল মালেক তরফদার সোয়েব।
আজ সোমবার এক প্রেস বার্তায় ভিপি সোয়েব মৌলভীবাজার প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি আবদুল হামিদ মাহবুব, সহ-সভাপতি সৈয়দ হুমায়েদ আলী শাহীন ও সৈয়দ মহসীন পারভেজ, সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি, যুগ্ম সম্পাদক শেখ সিরাজুল ইসলাম সিরাজ ও নজরুল ইসলাম মুহিব, কোষাধ্যক্ষ পান্না দত্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুজাহিদ আহমদ, দপ্তর সম্পাদক পার্থ সারথী পাল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মাহবুবুর রহমান রাহেল, সদস্য বকসী মিছবাহ্ উর রহমান, দেওয়ান মুক্তাদির গাজী, মোঃ আজাদুর রহমান আজাদ, শ.ই সরকার জবলু ও আফরোজ আহমদকে অভিনন্দন জানান।

তিনি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, মৌলভীবাজারের সাংবাদিকরা সব সময়ই অবদান রেখে আসছে। সাংবাদিক সমাজের অধিকার এবং দেশ জাতির কল্যানে নব নির্বাচিত প্রেসক্লাব নেতৃবৃন্দ অগ্রনী ভুমিকা রাখবেন বলে আমি প্রত্যাশা করি। আমি বিশ্বাস করি আপনাদের সঠিক নেতৃত্বের মধ্যে দিয়ে সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠিত হবে। সমাজের সকল অপরাধ চিত্র সঠিক ভাবে উঠে আসবে। সাংবাদিকদের উপর হামলা-নির্যাতন নিপীড়নের প্রতিবাদ আরো জোরদার হবে।