দুর্বৃত্তের ছুরিকাঘাতে শাবিপ্রবি ছাত্র খুন

230
gb

জিবিনিউজ ডেস্ক:: সিলেট নগরীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র। নিহত মাহিদ আল সালাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০০৮-০৯ সেশনের শিক্ষার্থী ছিলেন। সোমবার ভোরে সিলেট নগরীর কীন ব্রীজের দক্ষিণ দিকে কদমতলী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাহিদ আল সালাম সিলেট নগরীর মদীনা মার্কেট এলাকার বাসিন্দা। তার পিতা প্রয়াত এডভোকেট আব্দুস সালাম সিলেট জেলা বারের সিনিয়র আইনজীবী ছিলেন।

জানা যায়, রোববার রাত প্রায় সাড়ে ১২টার দিকে কিছু ব্যক্তিগত কাজে ঢাকার উদ্দেশ্যে বাসা থেকে বের হন মাহিদ। ১টার দিকে কদমতলী বাসস্ট্যান্ডে যাওয়ার পথে একদল দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে। এসময় একজন রিক্সাচালক ও পরবর্তীতে পুলিশ তাকে উদ্ধার করে তাৎক্ষনিক এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর ভোররাতে তিনি মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার এসআই রিপন দাস জানান, ‘আমরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। তবে গভীর রাতে কে বা কারা তাকে কুপিয়ে চলে যায় তা আমরা জানিনা। এসময় তার সাথে থাকা একটি ব্যাগ পাওয়া গিয়েছে। কিন্তু মোবাইল এবং মানিব্যাগ পাওয়া পাওয়া যায় নি।’