বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে মুক্তিযুদ্ধের স্বপ্ন বাস্তবায়ন করতে হবে: বদরুল ইসলাম শোয়েব

936
gb

প্রেসবিজ্ঞপ্তি ||

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, বাংলাদেশের ৫৬ হাজার বর্গমাইলজুড়ে যার অস্তিত্ব তিনি হলেন আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার জন্ম না হলে স্বাধীন-সার্বভৌম ভূখন্ড হিসেবে বাংলাদেশের জন্ম হতো না। তার নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত হয় স্বাধীনতা। তার আদর্শকে লালন করে মুক্তিযুদ্ধের স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। সে স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, আমরা উন্নত শিক্ষা ও উন্নয়নের মাধ্যমে এগিয়ে যেতে চাই। দেশের শিক্ষার মান উন্নত করার জন্য যা যা প্রয়োজন সরকার তা করে যাচ্ছে।

তিনি গতকাল শনিবার বিকেলে গোলাপগঞ্জ উপজেলার মুরাদিয়া ছবুরিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং স্বাধীনতা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অজি মোহাম্মদ কাওসার, আলতাফুল হক। সিনিয়র শিক্ষক মোহাম্মদ আলীর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক মো. শাহজাদা, আব্দুর রহিম নান্টু, তপন দাস, তারন আহমদ প্রমুখ।