শ্রীদেবী নেই, মানতেই পারছেন না বনি

451
gb

জিবিনিউজ24 ডেস্ক ||

শ্রীদেবী নেই সেটা মেনে নিতে অনেকটা সময়ে লেগে গেছে। তবে দুবাইয়ে তাঁকে আগলেই পড়েছিলেন স্বামী বনি কাপুর। ফিরেছিলেন মঙ্গলবার শ্রীদেবীর মৃতদেহ নিয়ে। স্ত্রী’র চলে যাওয়া নিয়ে লিখলেন এক খোলা চিঠি। বললেন, শ্রী ছাড়া আর আগের মতো কিছু নেই।

গতকাল শ্রীদেবীর শেষকৃত্য সম্পন্ন হয় মুম্বইয়ের ভিলে পার্লের শ্মশানে। শ্রীদেবীর শেষ যাত্রায় বনি, জাহ্নবী-খুশি সহ সঙ্গে ছিল গোটা কাপুর পরিবার। শ্রীদেবীকে শেষ শ্রদ্ধা জানাতে এসেছিলেন বলিউড তারাকরা। ভিড় করেছিল অসংখ্য অনুরাগী। সকলকে পাশে থাকার জন্য ধন্যবাদ জানালেন বনি।

গতকাল রাতে শ্রীদেবীর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে বনি একটি লেখা পোস্ট করেন। তিনি বলেন, একজন বন্ধু, স্ত্রী ও আমাদের দুই মেয়ের মাকে হারানোর ব্যথা ব্যাখ্যার শব্দ নেই। এই সময়ে আমাদের পাশে থাকার জন্য আমার পরিবার, বন্ধু, সহকর্মী, শুভাকাঙ্ক্ষী এবং শ্রীদেবীর অসংখ্য অনুরাগীদের প্রতি আমি কৃতজ্ঞ। এই সময় অর্জুন ও অনুশুলা আমার, জাহ্নবী ও খুশির পাশে ছিল। আমরা একসঙ্গে পরিবারের মতো এই ক্ষতির মুখোমুখি হয়েছি। পৃথিবীর কাছে ও চাঁদনি। অভিনেত্রী হিসেবে ওর দক্ষতা মুগ্ধ করার মতো। তবে আমার জন্য ও আমার ভালোবাসা, বন্ধু ও আমার মেয়েদের মা। আমার সঙ্গী। মেয়েদের জন্য ও সব। ওদের জীবন। আমাদের পরিবারজুড়ে শুধুই ও ছিল।

বনি আরও বলেন, এই পরিস্থিতিতে মেয়েদের রক্ষা করা আমার কাছে খুব গুরুত্বপূর্ণ কাজ। পাশাপাশি কীভাবে ওদের এই কষ্ট থেকে বের করে আনা যায় সেটাও আমার কাছে চিন্তার বিষয়। ও আমাদের ক্ষমতা ছিল। আমরা ওর জন্য হাসতাম। ওকে ভালোবাসার মাপকাঠি নেই আমার কাছে।