মৌলভীবাজারে সাংবাদিক ও মানবাধিকার কর্মী কোভিট-১৯ আক্রান্ত বলে ফেসবুকে গুজব ছড়িয়েছে‘ অভি চৌধুরী জয়’ নামীয় ফেইক আইডি

77
gb
4

শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজারে সাংবাদিক ও মানবাধিকার কর্মী কোভিট-১৯ আক্রান্ত বলে ফেসবুকে ছবিসহ গুজব ছড়িয়েছে ‘অভি চৌধুরী জয়’ নামীয় ফেইক আইডি। গত ০৬ জুন বিকাল ৪টা ০২ মিনিটে ফেইক আইডি অভি চৌধুরী জয় সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোয়াজ্জেম চৌধুরীর ছবিসহ পোস্টকৃত স্ট্যাটাসে লিখেছে, “মানসিক রোগী Muazzam Chowdhury কভিট-১৯ করোনা রোগে আক্রান্ত। সে সবার কাছে দোয়া ও ক্ষমা প্রার্থী। চলার পথে সে অনেক ভুল করেছে। সবাই এই মানসিক ও করোন আক্রান্ত রোগী Muazzam Chowdhury জন্য দোয়া করবেন”।

জানা গেছে- অভি চৌধুরী জয় নামীয় এ ফেইক আইডি গত ২০১৯ইং সালের এপ্রিল মাস থেকে মোয়াজ্জেম চৌধুরী ও তার স্ত্রী-সন্তান সম্পর্কে ফেসবুক পেইজে ও মেসেঞ্জারে গালাগালি, হুমকি ধামকি ও বিভিন্ন অশ্লীল মন্তব্য করে আসছিল।

এর প্রেক্ষিতে মোয়জ্জেম চৌধুরী গত ১৮ এপ্রিল ২০১৯ সালে মৌলভীবাজার মডেল থানায় এ সংক্রান্ত একটি সাধারণ ডায়রীও (নং- ৯৬৭) করেন। কিন্তু, মৌলভীবাজার মডেল থানা এ ব্যাপারে কোন ব্যবস্থা গ্রহণ করেনি। ফলে, অভি চৌধুরী জয় নামীয় ফেইক আইডির অপতৎপড়তা অব্যাহত থাকে। এরই ধারাবাহিকতায় গত ০৬ জুন বিকাল ৪টা ০২ মিনিটে মোয়াজ্জেম চৌধুরী কভিট-১৯ করোনা রোগে আক্রান্ত বলে তার ছবিসহ স্ট্যাটাস পোস্ট করে বিব্রতকর পরিস্থিতি সৃষ্টি করে এবং অভি চৌধুরী জয় সাংবাদিক মোয়াজ্জেম চৌধুরী নিজ আইডিতে সে অশ্লীল আজেবাজে মন্তব্য করেই চলেছে।

এ ঘটনার পরও সাধারণ ডায়রী করতে গেলে মৌলভীবাজার মডেল থানায় তা গ্রহণ করা হয়নি। এমতাবস্থায়, সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোয়াজ্জেম চৌধুরী সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন