সিলেটে যাত্রীবেশে ছিনতাই, দুইজনকে গণপিটুনি

55
gb
5

জিবিনিউজ 24 ডেস্ক//

যাত্রীবেশে ছিনতাই করে পালানোর সময় সিলেটে দুই ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। মঙ্গলবার (২ জুন) রাত ৯টার দিকে নগরের মিরের ময়দান পুলিশ লাইন্সের ফটকের সামনে এ ঘটনা ঘটে। এসময় ছিনতাইকারীদের আটকাতে গিয়ে এক পুলিশ সদস্যসহ তিনজন আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, নগরের তালতলায় সিএনজিচালিত অটোরিকশার ভেতর এক যাত্রীর কাছে থেকে ৫০ হাজার টাকা ছিনতাইয়ের পর তাকে তেলিহাওর পার্কভিউ হাসপাতালের সামনে ধাক্কা দিয়ে ফেলে দেয় দুই যাত্রীবেশে থাকা ছিনতাইকারী। আহত লোকের চিৎকারে স্থানীয়রা মোটরসাইকেল নিয়ে ছিনতাইকারীদের অটোরিকশাটিকে ধাওয়া করে। এমন সময় সাদা পোশাকে থাকা এক পুলিশ সদস্যও জনতার সঙ্গে ছিনতাইকারীদের পেছনে ধাওয়া করলে অটোরিকশাটি দ্রুত গতিতে চালিয়ে যাওয়া সময় মিরের ময়দান পয়েন্টে সংলগ্ন গতিরোধক স্পিড বেকারে উল্টে যায়। এসময় ছিনতাইকারীদের ধরতে গেলে ছুরিকাঘাতে আহত হন পুলিশ সদস্যসহ তিনজন।

সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার (এসি-কোতোয়ালি) নির্মলেন্দু চক্রবর্তী বলেন, গণপিটুনিতে দুই ছিনতাইকারী গুরুতর আহত হওয়ায় তাদের নাম ঠিকানা জানা যায়নি। তবে তাদের কাছ থেকে কাভারসহ একটি রাম দা, একটি ছুরি ও তাদের বহণকারী অটোরিকশাটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন