ইনস্টাগ্রাম লাইভে সাক্ষীর কাছে ধোনির খোঁজ নিলেন চাহাল

69
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

যুজবেন্দ্র চাহাল সোশ্যাল মিডিয়ায় সব সময়ই খুব সচল, ফ্যানদের এন্টারটেইন করতে মোটেও ভোলেন না তিনি। সে ভারতীয় দলের হয়ে খেলার সময়ই হোক বা গৃহবন্দি থাকার সময়, নতুন নতুন উপায় খুঁজে বের করেন চাহাল।

রোববারই হঠাৎই তিনি ঢুকে পড়লেন চেন্নাই সুপার কিংসের ইনস্টাগ্রাম লাইভে, যেখানে উপস্থিত ছিলেন ধোনির স্ত্রী সাক্ষী। তিনি চ্যাট করছিলেন রুফা রামানির সঙ্গে। আর সেখানেই ঢুকে পড়েন চাহাল। তার মেসেজ ছুঁয়ে যায় ধোনির ভক্তদের মন, সঙ্গে চেন্নাই সমর্থকদেরও।

সেই মেসেজের স্ক্রিন শট পোস্ট করে চেন্নাই সুপার কিংস। যেখানে লেখা ছিল, ‘হ্যালো ভাবি, মাহি ভাই কোথায়?’

এই চ্যাটে সাক্ষী তার বিতর্কীত টুইট নিয়েও কথা বলেন, যেখানে তিনি ধোনির অবসর নিয়ে যে জল্পনা রয়েছে তা থামানোর চেষ্টা করেছিলেন।

সম্প্রতি হঠাৎ করেই ধোনির অবসর প্রসঙ্গ টুইটারে ট্রেন্ড করতে শুরু করে এবং তখনই সাক্ষী বিষয়টি সম্পর্কে পরিষ্কার করতে চান। সেটা করতে গিয়ে সাক্ষী লেখেন, লকডাউন মানুষের মানসিক ভারসাম্য নষ্ট করে দিয়েছে।

এর সঙ্গে তিনি লেখেন, এটা শুধু রটনা! আমি বুঝতে পারছি লকডাউন মানুষকে মানসিক ভারসাম্য নষ্ট করেছে!। ধোনির অবসর প্রসঙ্গ এনে জীবন পেতে চাইছে।

পরে এই টুইট ডিলিট করে দেন তিনি। সাক্ষী বলেন, এই হ্যাশট্যাগ সম্পর্কে তিনি তার এক বন্ধুর থেকে জানতে পারেন এবং তিনি সিদ্ধান্ত নেন এই জল্পনা থামানোর।

তিনি বলেন, আমার এক বন্ধু আমাকে মেসেজ করে জানতে চায় কী চলছে? আমি ভাবলাম এটা কী, তারপর আমি জানি না আমার মধ্যে কিছু হল এবং এইটা ঘটল (টুইট), আমি ডিলিট করে দিয়েছি, কিন্তু কাজটা করে ফেলেছিলাম এবং সেটি ছড়িয়ে পড়েছিল।

সাক্ষী ধোনি প্রসঙ্গেও কথা বললেন। এই লকডাউনে কীভাবে তার জীবন কাটছে এবং তার প্রিয় বাইকের সঙ্গে কী চলছে তাও জানিয়েছেন সাক্ষী।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন