বিয়ানীবাজারে আরো তিনজন করোনা রোগী সনাক্ত! মোট আক্রান্ত ৫ জন

132
gb

মুকিত মুহাম্মদ, বিয়ানীবাজারঃ
বিয়ানীবাজার উপজেলায় আরো তিনজন করোনা রোগী সনাক্ত করা হয়েছে। মঙ্গলবার (৫ মে) দুপুরে এ খবর নিশ্চিত করেছে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বশীলরা।
সনাক্ত ব্যক্তিদের মধ্যে একজন প্রথম রোগী সংস্পর্শে আসা একজন। ২য় জন ঢাকাফেরত ও ৩য় জন কক্সবাজার ফেরত। একজনের বাড়ি লকডাউন রয়েছে। আক্রান্তদের মধ্যে দু’জন পৌর এলাকার নয়াগ্রাম ও কসবায় এবং অন্য উপজেলার মোল্লাপুর ইউনিয়নের পশ্চিম নিদনপুর এলাকার বলে জানা গেছে। আক্রান্তদের করোনা রিপোর্ট পজেটিভ আসার পর পরই তাদের সকলের বসতবাড়ি লকডাউন করার প্রক্রিয়া চালাচ্ছে প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের দায়িত্বশীলরা।
জানা গেছে, বিয়ানীবাজারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এখন পর্যন্ত ৮৩ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করেছে। এর মধ্যে নমুনার মধ্যে ৪৬ জনের নমুনা নেগেটিভ ও ৫ জনের পজেটিভ রিপোর্ট শনাক্ত হয়েছে। নমুনার ফলাফলের অপেক্ষায় রয়েছেন উপজেলার আরো ৩৫ জন।
এদিকে, এ নিয়ে বিয়ানীবাজার উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫জন। গত ২৪ এপ্রিল বিয়ানীবাজারে প্রথম করোনা ভাইরাস আক্রান্ত একজন রোগী শনাক্ত হন। আক্রান্ত ব্যক্তি জুয়েলার্সের কারিগর আকবর হোসেন টাঙ্গাইল থেকে গাজীপুর হয়ে বিয়ানীবাজারে আসেন। তার সংস্পর্শে এসে দ্বিতীয় ব্যক্তি হিসেবে করোনায় পজেটিভ শনাক্ত হন উপজেলার দুবাগ ইউনিয়নের মেওয়া এলাকার আলম হোসেন। ৩০ এপ্রিল তার শরীরে করোনা ধরা পড়ে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন