শেরপুর পুলিশ ফাঁড়ির প্রশাসনকে পিপিই উপহার করে বঙ্গবন্ধু মানব কল্যাণ সংস্থা ও হামরকোনা বয়েস ক্লাব

106
gb

মোফাদ আহমেদ।। জিবি নিউজ।।

মৌলভীবাজার সদর উপজেলার বঙ্গবন্ধু মানব কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা, হামরকোনা বয়েস ক্লাব শেরপুর এর প্রধান দাতা সাইফুর গরিবের বন্ধু(লন্ডন প্রবাসী) উদ্যোগে মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরের পুলিশ প্রশাসনকে পিপিই উপহার করে বঙ্গবন্ধু মানব কল্যাণ সংস্থা ও হামরকোনা বয়েস ক্লাব।


আজ (১লা মে) শুক্রবার বিকাল ৪ ঘটিকায় করোনা মোকাবিলায় পুলিশ প্রশাসনকে করোনার সেফটি থাকার জন্য তাদের নিজেদের সুরক্ষার জন্য পিপিই, মাস্ক, হ্যান্ড গ্লাভস,শেরপুর পুলিশ ফাড়ির ইনচার্জ অফিসার সাব্বির আহসানের কাছে হস্তান্তর করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন ১নং খলিলপুর ইউ পি আওয়ামী লীগের সহ-সভাপতি অলিউর রহমান,বঙ্গবন্ধু মানব কল্যাণ সংস্থা সভাপতি মিজানুর রহমান,সাকিবুল হাসান রাজিব সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ মৌলভীবাজার জেলা শাখা। হামরকোনা বয়েস ক্লাবের সভাপতি উজ্জ্বল আহমদ, হামরকোনা বয়েস ক্লাবের সাধারণ সম্পাদক জিতু আহমেদ,সাংগঠনিক সম্পাদক সাজু,রাসেল আহমেদ, লিলু মিয়া, কালাম মিয়া, কাওসার আহমেদ জীবন প্রমুখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন