চাঁপাইনবাবগঞ্জ নাচোলে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

51
gb
2

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ডেইজি বেগম (৩৫) নামে এক গৃহবধুর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৪’এপ্রিল) দুপুর ১২টার দিকে ফতেপুর ইউনিয়নের খলসি বড়িয়া গ্রামে স্বামী মোতাহার হোসেনের বাড়ির গোয়াল ঘরের ছাদের বাঁশের আড়ার সাথে গলায় ওড়নার ফাঁস দেয়া ডেইজির মরদেহ উদ্ধার করে পুলিশ।
পুলিশের প্রাথমিক ধারণা ২ মেয়ে ও ১ ছেলের জননী ডেইজি আত্মহত্যা করেছে। এ ঘটনায় নাচোল থানায় অপমৃত্যু মামলা দায়েরের পর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
মরদেহ উদ্ধারকারী নাচোল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হান্নান বলেন,শনিবার বেলা ১১ টার দিকে ডেইজি বাড়িতে তার ঠিকাদার স্বামী মোতাহারের অনুপস্থিতে এ ঘটনা ঘটান। তবে ঠিক কি কারনে সে এমন কাজ করল তা নিশ্চিত হওয়া যায়নি। তবে জানা গেছে কয়েক বছর পূর্বে তার স্বামী প্রবাস থেকে ফেরার পর একই গ্রামে তালাকপ্রাপ্তা আরেক নারীকে দ্বিতীয় বিয়ে করে। এ নিয়ে পরিবারে কলহ ছিল কিনা সেটি তদন্ত করা হচ্ছে।
এদিকে ঘটনার খবর দেয়া হলেও ডেইজির স্বামী শনিবার সন্ধ্যা পর্যন্ত বাড়িতে ফিরে আসেন নি বা পুলিশের সাথে যোগাযোগ করে নি বলেও জানান পরিদর্শক  হানান। ####

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন