তারা দিলেন ৩ কোটি

148
gb
5

জিবিনিউজ 24 ডেস্ক //

ভারতের ক্রিকেটাররা একের পর এক করোনার বিরুদ্ধে লড়াইয়ের জন্য অনুদান দিচ্ছেন। শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি, অজিঙ্কা রাহানে, সুরেশ রায়নার পর এবার বিরাট কোহলিও দিলেন আর্থিক সাহায্য। তার সঙ্গে আনুশকা অবদান রাখলেন।

করোনা সংকট মোকাবিলার তারা দুজন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ফান্ডে ৩ কোটি রুপি অনুদান দিয়েছেন।

টুইটারে সোমবার (৩০ মার্চ) বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন ভারতীয় অধিনায়ক, ‘আনুশকা এবং আমি প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর (মহারাষ্ট্র) ত্রাণ তহবিলে সমর্থন জানাচ্ছি। সাধারণ মানুষের কষ্ট দেখে আমাদের মন ভেঙে যাচ্ছে। আশা করি আমাদের এই সহযোগিতা দেশের মানুষের কষ্ট দূর করতে সহায়তা করবে।’

অবশ্য এই জুটি কী পরিমাণ অনুদান দিয়েছে তা নির্দিষ্ট করে জানা যাচ্ছিল না। বলিউডভিত্তিক বিভিন্ন সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী অর্থের পরিমাণ ৩ কোটি রুপি। এর আগে কাল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) প্রধানমন্ত্রীর নাগরিক ত্রাণ ও সাহায্য কার্যালয়ের জরুরি তহবিলে ৫১ কোটি রুপি দিয়েছে।

বিসিসিআইয়ের সঙ্গে রাজ্য ক্রিকেট বোর্ডগুলোও সাহায্যের হাত বাড়িয়েছে। গতকাল একই দিন ভারতীয় অলরাউন্ডার সুরেশ রায়নাও ৫২ লাখ রুপি সাহায্যের ঘোষণা দেন। এর মধ্যে ৩১ লাখ রুপি প্রধানমন্ত্রীর তহবিলে, বাকি ২১ লাখ উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর দাতব্য তহবিলে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন