লন্ডনে বর্নাঢ্য আয়োজনে  জিবি নিউজ ২৪ ডট কম এর ৭ম  প্রতিষ্টা বার্ষিকী পালিত

223
gb

জিবি নিউজ ।।

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জিবি নিউজ টোয়েন্টিফোর ডট কমের  ৭ম প্রতিষ্ঠা  বার্ষিকী পালিত হয়েছে।

রবিবার (১লা মার্চ ২০২০) লন্ডন বাংলা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেককাটার মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর  আয়োজন কর হয়।

জিবি নিউজ টোয়েন্টিফোর ডট কম ও জিবি টিভর অনলাইনের চেয়ারম্যান রাকিব হোসেন রুহেল এর সভাপত্বিতে ও জিবি নিউজের সিনিয়র রিপোর্টার জুবায়ের আহমদ ও জাইম হোসেন এর যৌথ পরিচালনায়,

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সেডো চীফ সেক্রেটারি সীমা মালহোতরা এম পি

বিশেষ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মুক্তিযোদ্ধা রাজনীতিবিদ সুলতান মাহমুদ শরীফ , কাউন্সিলর রিতা বেগম, রাজনীতিবিদ ও মানবাধিকার কর্মী আব্দুল আহাদ চৌধুরী, এডভোকেট কবি মুজিবুল হক মনি।

এসময় প্রধান অতিথি এমপি সীমা মালহোত্রা বলেন,সময়ের সাথে সত্যের সন্ধানে এই স্লোগানকে সামনে রেখে অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার। দেশ ও জনগণের প্রতি  ভালোবাসা অকৃত্রিম এবং প্রশ্নাতীত।দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব এবং মুক্তিযুদ্ধের প্রতি অবিচল আস্থা এগিয়ে যাচ্ছে সত্যিই প্রসংসার দাবীদার আমি জিবি নিউজ ও জিবি টিভির আরও উজ্জ্বল ভবিষৎ কামনা করি ।

অনুষ্টানে আরও বক্তব্য রাখেন, হোসেনে আরা মতিন, ব্যারিস্টার মাসুদ চৌধুরী, মানিকুর রহমান গণি, জামাল আহমদ খান, নুরুল ইসলাম, মুন ক্বোরেশী, হেনা বেগম, স্মৃতি আজাদ, সেলীনা আক্তার জোস্না, বাতিরুল হক সরদার, ইমরান আহমদ, আব্দুল কাদির চৌধুরী মুরাদ, সারোয়ার হোসেন, ফারহানা আক্তার মণি, লোবা চৌধুরী, আয়েশা খানম, আরোচা চৌধুরী, আব্দুস সালাম,আব্দুল মানিক তঈ,আব্দুল মুজিব মজুমদার, প্রমুখ৷

এছাড়া ভিডিও এর মাধ্যমে শুভেচ্ছা বার্তা পাঠান,যুক্তরাজ্যে লেবার পার্টির নেতৃত্বপ্রত্যাশী স্যার কিয়ের স্টারমার ।

অনুষ্ঠানের সমাপনি বক্তব্যে জিবি নিউজের চেয়াম্যান বলেন,আমরা জানি আমাদের এই চলার পথ কুসুমাস্তীর্ন নয়।২০১৩ সালের ২১ শে ফেব্রুয়ারি যাত্রা শুরু করে অল্প সময়ের সময়ের মধ্যে কোন প্রকার প্রচার প্রচারণা ছাড়াই আজকের এই পর্যায়ে আমাদের উত্তরণ।  অনেক বাধা বিপত্তি আর উত্তাল সাগরের ঢেউ পেরিয়েই তীরে পৌঁছানোর অদম্য বাসনা নিয়ে আমাদের যাত্রা শুরু। আমাদের যাত্রা পথে আমরা আপনাদের সহযোগিতা, পরামর্শ, সমর্থন ও ভালোবাসা চাই।

 

জিবি নিউজ ২৪ ডটকম’র পক্ষ থেকে নির্বাহী সম্পাদক লাবনী হোসেন উপস্থিত সবাইকে কৃতজ্ঞতা জানান।

অনুষ্টানের সার্বিক সহযোগিতায় ছিলেন, শফিক মিয়া টাইগার, মানিকুর রহমান গণি, জামাল আহমদ খান, লোবা চৌধুরী, আব্দুল মুজিব মজুমদার।

২০১৩ সালের এই দিনে পত্রিকাটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

 

 

 

 

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন