চাঁপাইনবাবগঞ্জ সরকারি মহিলা কলেজে নবীন বরণ

58
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ সরকারী মহিলা কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষে একাদশ ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার(১১’ডিসেম্বর) সকালে কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠানে অধ্যক্ষ মনোয়ারা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনববাবগঞ্জের সংরক্ষিত মহিলা সাংসদ ফেরদৌসী ইসলাম জেসী। বিশেষ অতিথি ছিলেন কলেজের অব.অধ্যক্ষ প্রফেসর ড.নজরুল ইসলাম, কলেজের শিক্ষক পরিষদ সম্পাদক মোস্তাফিজুর রহমান ও নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু।
অনুষ্ঠানে প্রভাষক জোবাইদা নাজনীন ইলার সঞ্চালনায় শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেন দ্বাদশ সুমাইয়া ইসলাম।সে তাঁর বক্তব্যে কলেজে মাল্টিমিডিয়া কক্ষ,কম্পিউটার ল্যাব ও পাঠাগারের দূরাবস্থা তুলে ধরে এগুলি সংস্কারে প্রধান অতিথির দৃষ্টি আকর্ষন করেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে কলেজের উন্নয়নে সম্ভব সব কিছু করার অঙ্গীকার করেন। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বিশেষ করে নারী শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, শিক্ষার কোন বিকল্প নেই। তিনি ছাত্রীদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গঠনে অবদান রাখার আহব্বান জানান।
অনুষ্ঠানের শেষ পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠানে কলেজের শিক্ষক-শিক্ষার্থী,অভিভাবকসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। ##

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন