মৌলভীবাজারে খালেদা জিয়ার মুক্তির দাবীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

65
gb

মোফাদ আহমেদ ।। জিবি নিউজ ।।

কেন্দ্রীয় কমসূচির অংশ হিসেবে   কারাবন্দি বিএনপি চেয়ারপরসন ও সাবেক প্রধানমন্ত্রী  বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে মৌলভীবাজারে জেলা স্বেচ্ছাসেবক দল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে শহরের সমশেরনগর রোড থেকে বের হয়ে এম সাইফুর রহমান রোডে এসে   পুলিশের বাধার মূখে শেষ হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মৌলভীবাজার জেলা শাখা সভাপতি ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরীর সভাপতিত্বে  ও  স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জি এম মুক্তাধির  রাজু এর পরিচালনায়  ।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি সাম্মির হাবিব চৌধুরী রবিন, আহমেদ আহাদ,  আবু বকর,  আব্দুল হান্নান, শিহাব বকত, শেখ সামাদ আহমেদ, শেখ মিজানুর রহমান,দেলোয়ার হোসেন,আব্দুল কায়ুম, মনসুর আহমদ,রুমান আহমদ প্রমুখ।

বক্তরা বলেন মিথ্যা অজুহাতে বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দী রেখা হয়েছে।  দেশের মানুষ বেগম জিয়াকে কারাগার থেকে মুক্তি দেখতে চায়। অবিলম্বে বেগম জিয়াকে নি:শর্ত  মুক্তি না দিলে দুর্বার গণআন্দোলন গড়ে তোলে বেগম জিয়াকে কারাগার থেকে মুক্ত করে দেশে সাধারণ মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনা হবে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More