বৃহস্পতিবার শহীদ মিনারে খোকার প্রতি শ্রদ্ধা জানাবে বাংলাদেশ ন্যাপ ও এনডিপি

200
gb

আগামীকাল বৃহস্পতিবার বেলা ১২ টায় কেন্দ্রীয় শহীদ মিনারে অখণ্ড ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র, সাবেক মন্ত্রী, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী সাদেক হোসেন খোকার প্রতি শ্রদ্ধা জানাবে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ ও ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি।  

দলের সকল স্তরের নেতা-কর্মীদের সকাল ১১.৩০ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে উপস্থিত থাকার জন্য অনেুরোধ জানিয়েছেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া ও এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা।

বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা সংসদ প্লাজায় সাদেক হোসেন খোকার নামাযে জানাযায় অংশ গ্রহন করবেন।

উল্লেখ্য,  বৃহস্পতিবার (০৭ নভেম্বর) সকাল ১১ টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় সাদেক হোসেন খোকার জানাজা হবে। পরে দুপুর ১২ টায় কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের জনসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ রাখা হবে।

সেখান থেকে মরদেহ নিয়ে যাওয়া হবে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় অফিসের সামনে। সেখানে বাদ জোহর জানাজা শেষে দুপুর ৩ টায় সাদেক হোসেন খোকার মরদেহ রাখা হবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) ভবনের সামনে।
 
এরপর তার মরদেহ নিয়ে যাওয়া হবে গোপীবাগে খোকার নিজ বাসায়। সবশেষে ধুপখোলা মাঠে জানাজা শেষে জুরাইন কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন মুক্তিযোদ্ধা খোকা।