ব্যক্তিগত ছবি প্রচারকে ‘বিকৃত মানসিকতা’ বললেন প্রভা

84
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফেসবুকে ভাইরাল হওয়ার পর এ নিয়ে চলছে নানা বিতর্ক।এমন আলোচনার মধ্যে নড়ে বসলেন সাদিয়া জাহান প্রভা। নিজের ফেসবুক একাউন্টে একটি পোস্ট দিয়েছেন তিনি।​

তিনি লিখেছেন, ‘কারো ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার বা পোস্ট করা, এথিকালি কোন রাইট আপনি রাখেন না। বিকৃত মানসিকতার আমূল পরিবর্তন হোক….’।

অবশ্য দেড় হাজার মানুষ তাতে রিয়েকশন দেওয়ার পর অবশ্য নিজের পোস্টটি তিনি সরিয়ে ফেলেন। শুধু প্রভা নন, আরও সাধারণ ফেসবুক ব্যবহারকারীদের অনেকেই মনে করছেন কারো ব্যক্তিগত মুহূর্তের ছবি বা ভিডিও অনুমতি ছাড়া প্রকাশ করা আইনগত দণ্ডনীয়। এসব ছবি নিয়ে যারা অতি মাত্রায় আগ্রহ প্রকাশ করছেন তাদেরও সমালোচনা হচ্ছে সামাজিক মাধ্যমে।

প্রসঙ্গত, সোমবার একটি ফেসবুক গ্রুপ থেকে মিথিলা-ফাহমির ছবিগুলো ছাড়া হয়। এরপর সেখান থেকে ছবিগুলো দ্রুত ছড়িয়ে পড়ে।

২০০৬ সালের ৩ আগস্ট প্রেমের পরিণতি হিসেবে তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। তাহসান-মিথিলার একটি সন্তানও আছে। এরপর, ২০১৭ সালের মাঝামাঝি সময়ে তাদের বিচ্ছেদ ঘটে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন