সাদেক হোসেন খোকার মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির শোক প্রকাশ

38
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী, অভিবক্ত ঢাকা সিটি কর্পোরেশনের জনপ্রিয় সাবেক সফল মেয়র, বিশিষ্ট ক্রীড়া সংগঠক সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার মৃত্যুতে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন যুক্তরাজ্য বিএনপি ।              

শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার মৃত্যুতে মরহুমের পরিবারের মতো  যুক্তরাজ্য বিএনপি গভীরভাবে শোকাহত । তিনি ছিলেন জাতীয়তাবাদী দলের একজন লড়াকু সৈনিক এবং গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন ও রাজধানী ঢাকার উন্নয়নে তাঁর অবদান ছিল  অপরিসীম ।

শোকবার্তায় নেতৃদয় বলেন, তিনি ছিলেন সকলের কাছে অত্যন্ত শ্রদ্ধাভাজন । তাঁর মৃত্যুতে দেশবাসী একজন খাটি দেশপ্রেমিক নেতাকে হারালো। মহান মুক্তিযুদ্ধে বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার অবদান জাতীর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।       

 শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত  কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ।    

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More