চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা’র নির্বাচন বন্ধের প্রতিবাদে মানববন্ধন

91
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন বন্ধের প্রতিবাদে ও অবিলম্বে নির্বাচন অনুষ্ঠানের দাবিতে মানববন্ধন,স্মারকলিপি পেশ ও মিছিল কর্মসূচী পালিত হয়েছে। রোববার(৩’নভেম্বর) সকালে শহরের বঙ্গবন্ধু মঞ্চের সামনে জেলার ক্রীড়াবিদ,ক্রীড়ানুরাগী,ক্রীড়া সংগঠক ও সাবেক খেলোয়াড়বৃন্দের ব্যানারে ওইসব কর্মসূচী পালিত হয়। কর্মসূচীতে নারীসহ বিভিন্ন ইভেন্টের জেলা পর্যায়ের খেলোয়াড়বৃন্দ ও খেলোয়াড়দের কয়েকটি সংগঠন অংশ নেয়।
মানববন্ধন থেকে বক্তব্য দেন ক্রীড়া সংস্থার আজীবন সদস্য আব্দুল হান্নান,আলীনগর জনকল্যাণ সংঘের তরিকুল ইসলাম,বক্সিং একাডেমির রাজু আহমেদ, বাবগঞ্জ ক্রিকেট ক্লাব’র( এনসিসি) জাভেদ আখতার, হ্যান্ডবল খেলোয়াড় আব্দুর রব মিঠু, শরীরচর্চা কেন্দ্রের আব্দুল হানন্না রজু প্রমুখ।
এসময় বক্তরা বলেন, দীর্ঘদিন থেকে জেলার ক্রীড়াঙ্গণ নিষ্প্রাণ। মাঠগুলোে খেলাধুলো হয় না বললেই চলে। জেলার খেলাধুলোর মূল কেন্দ্র জেলা ক্রীড়া সংস্থা’র নির্বাচিত কমিটি না থাকায় এমন অবস্থার সৃষ্টি হয়েছে। এতে নষ্ট হচ্ছে খেলোয়াড়দের মূল্যবান ক্রীড়া জীবন। উঠে আসছে না নতুন খেলোয়াড়।
বক্তরা আরও বলেন, ক্রীড়াঙ্গন চালু করতে প্রশাসন গত ১৭’অক্টোবর ক্রীড়া সংস্থার নির্বাচন আয়োজন করলেও মামলার কারনে তা আগের দিন স্থগিত হয়ে যায়। এতে আবারও অনির্দিষ্টকালের জন্য স্থবিরতা নেমে এসেছে ক্রীড়াঙ্গণে। হতাশ হয়েছে সকলে। বক্তরা অবিলম্বে মামলা প্রত্যাহার করে দ্রæত ক্রীড়া সংস্থার নির্বাচন দাবি করেন।
মানববন্ধন শেষে অংশগ্রহণকারীরা মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে যান ও স্মবরকলিপি প্রদান করেন। ##