১৩ বছর পর ফের শুরু করলেন মহাগুরু

97
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

বাংলাদেশি বংশোদ্ভুত ভারতের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী বাংলা ডান্স রিয়েলিটি শো নিজের ক্যারিশ্মায় মাতিয়ে মহাগুরু নামে পরিচিত। তবে দীর্ঘ ১৩ বছর ধরে দীপাবলির মিষ্টি খাওয়াতেন না তিনি। তবে এবারের দীপাবলিতে কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলাকে মিষ্টি খাওয়ালেন মিঠুন চক্রবর্তী।

স্বয়ং মিঠুন চক্রবর্তী তাকে মিষ্টিমুখ করাচ্ছেন! একই সঙ্গে দীপাবলির শুভেচ্ছাও জানাচ্ছেন ঐন্দ্রিলাকে। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট হতেই ফের শোরগোল শুরু সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে, দু’জনেই মেকআপ রুমে মেকআপ নিতে নিতে একে অন্যকে মিষ্টিমুখ করাচ্ছেন। উৎসবে বড়দের আশীর্বাদ নেওয়া বাঙালির ঐতিহ্য। সেই পরম্পরা যে রুপালি পর্দার দুনিয়াতেও ভীষণ ভাবে রয়েছে, তার জলজ্যান্ত প্রমাণ এই ছবি।

ছবির ক্যাপশনে আপ্লুত ঐন্দ্রিলা লিখেছেন, ‘১৩ বছর পর আবার সেই খাইয়ে দেওয়া। খুব কম মানুষের থেকে নিঃস্বার্থ ভালোবাসা পাওয়া যায়। তুমি তাঁদের মধ্যে একজন। ধন্যবাদ… আগে এভাবেই তুমি আমায় মিষ্টি খাইয়েছিলে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন