সংশোধিত প্রেস রিলিজ

171
gb

দীর্ঘদিন যাবত কেবল অপারেটর এসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) এর নির্বাচন না হওয়ায় এবং এতে সরকার কর্তৃক প্রশাসনিক কর্মকর্তা নিয়োগ থাকায় কোয়াবের নেতৃবৃন্দগন ভিন্ন ভিন্ন গ্রুপে বিবক্ত হয়ে বিচ্ছিন্ন ভাবে তাদের আন্দোলন ও সংগ্রাম চালিয়ে আসছিলেন,এতে করে সারা দেশের কেবল ব্যবসায়ীগন বিভিন্ন আইনি জটিলতা ও সমস্যার সম্মুখীন হয়ে আসছেন এবং পুরো ব্যবসায়ীক কর্মকান্ড হুমকির মুখে পতিত হওয়ার বিষয়টি কেন্দ্রিয় নেতৃবৃন্দ সহ সাধারণ কেবল অপারেটরগনের মধ্যেও অনুধাবিত হয়।
এমতাবস্থায় ইস্টার্ন কমিউনিকেশন (ব্রাম্মণ বাড়িয়া,হবিগঞ্জ,মৌলভীবাজার) এর আহব্বানে গতো ২৯ শে সেপ্টেম্বর রোজ রবিবার ২০১৯ খ্রীস্টাব্দ তারিখ রবিবার ঢাকার দি ক্যাপিটাল হোটেল লি: এর ব্যাংককুইট হলে দুপুর ১২ ঘটিকিয় এক মুক্ত আলোচনা সভা অনুষ্টিত হয়,উক্ত সভায় কোয়াবের পক্ষে আন্দোলনকারি সকল দলের নেতৃবৃন্দ সহ বিভিন্ন জেলার প্রতিনিধিত্বশীল অপারেটরগন উপস্থিত ছিলেন।

এতে সভাপতিত্ব করেন ইস্টার্ন কমিউনিকেশন এর সভাপতি মো: নুর উদ্দীন জাহাঙ্গীর ও সভা সঞ্চালনা করেন ইস্টার্ন কমিউনিকেশন এর সাধারণ সম্পাদক শওকত হাসান খাঁন এলিন।
সভায় উপস্থিত সকলের মুক্ত আলোচনা ও মতামতের ভিত্তিতে বাংলাদেশ ক্যাবল টিভি ব্যবসা সকল প্রকার আইনি সমস্যা ও জটিলতা নিরসন কল্পে চার সদস্য বিশিষ্ট একটি কিমিটি গঠন করা হয়।
কমিটির সদস্যরা হলেন : আনোয়ার পারভেজ,নিজাম উদ্দীন মাসুদ, কাজি বর্ণ উত্তম ও সৈয়দ মোশারফ আলী চঞ্চল।

উক্ত কমিটির বিরাজমান সমস্যা সমাধানে ব্যবস্থা গ্রহন সহ কোয়াবের সাধারণ নির্বাচন অনুষ্টানের সামগ্রিক ক্ষেত্র প্রস্থুত করবেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন