চাঁপাইনবাবগঞ্জ জেলা পর্যায়ে বঙ্গবন্ধু টূর্ণামেন্টে শিবগঞ্জ,বঙ্গমাতায় সদর উপজেলা চ্যাম্পিয়ন

123
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ||
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট বালক (অনুর্ধ-১৭)-২০১৯-এ শিবগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। তারা ফাইনাল খেলায় টাইব্রেকারে সমতার পর সাডেন ডেথে ১-০ গোলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা দলকে পরাজিত করে।
অপর দিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা (অনুর্ধ-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট-২০১৯ -এ  চ্যাম্পিয়ন হয়েছে সদর উপজেলা ফুটবল দল। তারা ফাইনাল খেলায় ২-০ গোলে নাচোল উপজেলা দলকে পরাজিত করে।
সোমবার(২৩’সেপ্টেম্বর) বিকেলে শহরের ডা.আ আ ম মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) ষ্টেডিয়ামে ফাইনাল খেলা দুটি অনুষ্ঠিত হয়।
টূর্ণামেন্ট দুটির সমাপনী ও  পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জের  সংরক্ষিত মহিলা সাংসদ ফেরদৌসী ইসলাম জেসী। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক তাজকির-উজ-জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখলেশুর রহমান,চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র  নজরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার  ইকবাল হোছাইন, জেলা ক্রীড়া অফিসার আখতারুজ্জামান রুমী, গাজীপুর কৃষি গবেষণা কেন্দ্রের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা সাইফুল ইসলাম প্রমুখ।
বঙ্গবন্ধু টূর্নামেন্টে ম্যান অফ দ্য টূর্নামেন্ট নির্বাচিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার তানভরি আহমেদ সজীব। টূর্ণামেন্ট সেরা গোলদাতা হয়েছে গোমস্তাপুর উপজেলার স¤্রাট। ফাইনালের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে শিবগঞ্জের রবিউল।
বঙ্গমাতা টূর্নামেন্টে ম্যান অফ দ্য টূর্নামেন্ট নির্বাচিত হয়েছে শিবগঞ্জের আফরোজা খাতুন। টূর্ণামেন্ট সেরা গোলদাতা হয়েছে নাচোলের মাফরুজা খাতুন। ফাইনালের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েসেদর উপজেলার সহিদা সরেন। টূর্ণামেন্টে জেলার পাঁচ উপজেলা ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা সহ ৬টি দল অংশ নেয়। 

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন