চাঁপাইনবাবগঞ্জে হেরোইন মামলায় যুবকের মৃতুদন্ড

82
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে  ১ কেজি ১শ’গ্রাম হেরোইন বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা একটি মামলায় মো.মমিন (৩৪) নামে এক যুবককে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছে আদালত। বুধবার(১৮’সেপ্টেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত দায়রা জজ শওকত আলী একমাত্র আসামীর উপস্থিতিতে এই দ-াদেশ ঘোষণা  করেন।
দন্ডিত মোমিন সদর উপজেলার শাহাজাহানপুর চরদূর্লভপুর পাথালিয়া গ্রামের সাইদুর রহমানের ছেলে।
সরকারী আইনজীবী  আঞ্জুমান আরা বেগম জানান, ২০১৭ সালের ২৩’ডিসেম্বর ভোর রাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার নরেন্দ্রপুর সুজনপাড়া গ্রামে সড়কের উপর র‌্যাব-৫ ব্যাটালিয়ন,রাজশাহীর  চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল অভিযান চালায়। অভিযানে এক কেজি একশ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার হন মমিন।
এ ঘটনায় ওইদিনই র‌্যাবের তৎকালীন উপপরিদর্শক (এসআই) গোলাম সারোয়ার বাদী হয়ে সদর থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার তৎকালীন উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম ২০১৮ সালের ২৭’ জানুয়ারী আদালতে মোমিনকে একমাত্র অভিযুক্ত করে চার্যশীট দাখিল করেন।
 ৯ জনের সাক্ষ্য,প্রমাণ ও শুনানী শেষে আদালত বুধবার মোমিনকে দোষি সাব্যস্ত করে মৃত্যুদন্ডের আদেশ দেন।
আসামী পক্ষে মামলা পরিচালনা করেন আ্যাড.আকরামুল হোসেন। 

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন