বেনাপোল সীমান্তে ডলারসহ ভারতীয় নাগরিক আটক

35
gb
ইয়ানূর রহমান ||
যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালী চেকপোষ্ট এলাকা থেকে ২৫ হাজার ইউএস ডলারসহ রাকেশ মন্ডল (৫০) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
বুধবার (১১ সেপ্টেম্বর) বিকালে তাকে আটক করা হয়।
আটক রাকেশ ভারতের উত্তর ২৪ পরগনা জেলার দত্তপুকুর থানার সুরাখালি গ্রামের গোলাম মন্ডলের ছেলে।
যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা (পিএসসি) জানান, গোপন সংবাদে জানা যায়, একজন হুন্ডি পাচারকারী বিপুল পরিমাণ ডলার নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছে। এমন খবরে বিজিবি আমড়াখালী চেকপোষ্ট এলাকায়  নজরদারি বাড়িয়ে দেয়। এসময় আমড়াখালী চেকপোষ্টের সামনে বেনাপোল হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্টো-ব-১৫-২১৬৪) একটি এসি বাস তল্লাশি করা হয়। তল্লাশিকালে সন্দেহজনক একজন ভারতীয় নাগরিকের পরিহিত কেডস তল্লাশি করে কেডসের শোলের নিচে হতে ২৫ হাজার ইউএস ডলার উদ্ধার করা হয় এবং সাথে ৩৭৭০ টাকা, ইমিটেশন ১.৫ কেজি, থ্রী পিস ০৪ টি, শাড়ী ০১ টি, শার্ট ০৩ টি ও ০১ টি মোবাইলসহ তাকে হুন্ডি ব্যবসায়ী হিসেবে আটক করা হয়। আটককৃত হুন্ডি এবং চোরাচালানী মালামালের সর্বমোট সিজার মূল্য ২১,৬৬,৭৭০/- (একুশ লক্ষ ছেষট্টি হাজার সাতশত সত্তর) টাকা।
আটককৃত ডলারসহ আসামীর  বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান৷
gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More