সাবিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০০৯ ব্যাচের সম্মিলিত সভা

144
gb

জিবি নিউজ মৌলভীবাজার ||

আজ ০৫/০৯/২০১৯ রোজ বৃহস্পতিবার মৌলভীবাজার সাবিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০০৯ সালের ব্যাচের আয়োজনে প্রাক্তন শিক্ষার্থিদের সম্মিলিত সভার আয়োজন করা হয়। অত্যন্ত মনমুগ্ধকর পরিবেশে আলোচনা সভা এবং সাংস্কৃতিক পরিবেশনার অনুষ্ঠান সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি এবং জেলা আওয়ামী শিল্পীগোষ্ঠি এর সভাপতি নাহিদ আহমদ , এবং সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী শিল্পী নাগ।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষিকা অনিমা সেন, ফারহানা মাহমুদ, সিনিয়র শিক্ষক রুনু চন্দ্র রায়, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আখতার উদ্দিন, স্কুল ম্যানেজিং কমিঠির সভাপতি আশিকুর রহমান, অর্থ এলাকার ৩ নং ওয়ার্ডের মেম্বার মো: সাহেদ আলী,মৌলভীবাজার জেলা এম.বি মিডিয়া এর চেয়ারম্যান জুবায়ের আহমদ আলী , সোনার বাংলা সাংস্কৃতিক পরিষদ এর জেলা সভাপতি হায়দার আলী মিমতাসিন,বিশিষ্ট সমাজ সেবক, জেলা ভিডিওগ্রাফি সোসাইটির সদস্য রুবেল আহমেদ।

উক্ত অনুষ্ঠানটি বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থি রুবেল আহমদ এর উপস্থাপনায় ও সার্বিক সহযোগিতায় পুরো অনুষ্ঠানটি পরিচালিত হয়।

অনুষ্ঠানের এক পর্যায়ে প্রধান অতিথি নাহিদ আহমদ তাঁর বক্তব্যে বিদ্যালয়ের শিক্ষার্থিদের উদ্দেশ্যে তাদের ভবিষ্যত পরিকল্পনা এবং তরুন সমাজ নিয়ে দিকনির্দেশনামূলক কথা বলেন। তিনি শিক্ষার্থিদের উদ্দেশ্যে শিক্ষামূলক বক্তব্য রাখেন এবং প্রশাষনিক সকল সহযোগিতায় তিনি বিদ্যালয়ের পাশে থাকবেন বলে আশ্যাস দেন।
উক্ত অনুষ্ঠানে সভাপতি, বিশেষ অতিথি সহ বিদ্যালয়ের প্রাক্তন শীক্ষার্থী সবাই বক্তব্য রাখেন। এছাড়াও বিশেষ অতিথি জেলা এম.বি মিডিয়া এর চেয়ারম্যান জুবায়ের আলী আহমদ তার বক্তব্যের এক পর্যায়ে শিক্ষার্থিদেরকে এম.বি মিডিয়া এর পক্ষ থেকে কিছু খেলার সরন্জাম এবং বাদ্যযন্ত্র দেওয়ার আশ্যাস দেন।এবং তারি সাথে সাথে বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে কাবাডি প্রতিযোগিতার আয়োজন করতে বলেন।

আলোচনাসভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি নাহিদ আহমদ-কে নিয়ে ২০০৯ সালের ব্যাচের প্রাক্তন শিক্ষার্থিদের পক্ষ থেকে অর্থ বিদ্যালয়কে সম্মাননা প্রদান করা হয়। এবং বিদ্যালয়ের শিক্ষার্থিদেরকে উপহার প্রদান করা হয়।

প্রধান অতিথি, সভাপতি, বিশেষ অতিথি সহ সবাই এ ধরনের অনুষ্ঠান আয়োজন করায় আয়োজক কমিঠি ও প্রাক্তন শিক্ষার্থিদের ধন্যবাদ জানান। এছাড়াও আলোচনাসভা শেষে মনমুগ্ধকর এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশনা করেন জেলার জনপ্রিয় কন্ঠশিল্পী কে.বি খানঁ বিজয়, জেলা শীল্প একাডেমির ঈশান দেব বিত্ত ও শ্রাবণী দেব। এবং মিউজিশিয়ান মনবীর দাশ রনি ও সজীব দেব।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More