গুজব ছড়াবেন না, মেয়র আনিসুল এখনো চিকিৎসাধীন

জিবিনিউজ24 ডেস্ক

আল্লাহর ওয়াস্তে থামেন! আমি আব্দুন নূর তুষার, রুবানা হক, আনিস ভাইয়ের ছেলে মেয়েরা সবাই পালাক্রমে তাকে প্রতিদিন হাসপাতালে দেখতে যাই! এক মিনিট আগেও আমি রুবানা হক এর সাথে কথা বলেছি! তিনি তাকে হাসপাতালে দেখে ডাক্তারদের সাথে কথা বলে এসেছেন।

আনিসুল হক এর অসুস্থতার নাম সেরিব্রাল ভ্যাস্কুলিটিস, তিনি দীর্ঘ সময় আইসিইউতে ঘুমে রয়েছেন, এখন ধীরে ধীরে তাকে ওষুধ কমিয়ে এনে ডাক্তাররা পরবর্তী ধাপের চিকিৎসা দিচ্ছেন। আপনারা এত হৃদয়হীন যে প্রতিদিন তার মৃত্যুর গুজব ছড়াচ্ছেন!

কেউ অমর নন ! কিন্তু কারো চিকিৎসা চলাকালীন তার ব্যাপারে কিছু না জেনে, নিশ্চিত না হয়ে তার নাম দিয়ে গুজব ছড়িয়ে আপনারা তার আত্মীয় পরিজনদের যেভাবে দুঃখ দিচ্ছেন, সেটা বোঝার ক্ষমতা আপনাদের আল্লাহ দেন নাই।

আপনারা কি আশা করেন যে আমরা এখন তার হাসপাতাল থেকে প্রতিমুহূর্তে লাইভ সম্প্রচার করব? এতটা বুদ্ধি-বিবেচনাহীন হয়েছেন কেউ কেউ, যে এটাও বোঝার ক্ষমতা নাই আপনাদের যে এখানে হাসপাতালগুলো অন্যরকম।

এখানে ডাক্তার ও রোগী ছাড়া আত্মীয়দের অনুমতি নিয়ে রোগীর কাছে যেতে হয়। ইনফেকশন কন্ট্রোল করার জন্য তাকে চাইলেই দেখা যায় না। আমি নিশ্চিত করছি যে আনিস ভাই এখনো চিকিৎসাধীন আছেন, দোয়া করতে পারলে করেন, গুজব ছড়াবেন না।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন