প্রবাস মেলা পত্রিকার উপদেষ্টা ও সম্পাদকের মাতৃবিয়োগে সিবি-এর শোক ও সমবেদনা

291
gb
হাকিকুল ইসলাম খোকন নিউইয়র্ক,যুক্তরাষ্ট্র।|
প্রবাসমেলা’ পত্রিকাটি দীর্ঘ দুই যুগেরও বেশী সময় ধরে বিশ্বময় প্রবাসীদের সূ:খ-দূ:খ,আনন্দ-বেদনা,প্রবাসীদের অধিকার ও বাংলাদেশের সামগ্রিক টেকসই উন্নয়ন ও প্রবাসীদের অংশগ্রহনের পক্ষে জোরদার ভূমিকা পালন করে আসছে।প্রবাস মেলা রোম সম্মেলনের আগে ও পরে কানেক্ট বাংলাদেশের সকল খবর অত্যন্ত গুরুত্বের সাথে এবং বিশ্বব্যাপী সংগঠনটির প্রচার ও প্রসারে ব্যাপক ভূমিকা অব্যাহত রেখেছে।
প্রবাস মেলার প্রধান উপদেষ্টা মামুন ইমতিয়াজ ও প্রবাস মেলা’র সম্পাদক শরীফ মোহাম্মদ রাশেদের মহীয়সী মাতা মমতাজ বেগম রাজধানীর জাতীয় হৃদরোগ ইনষ্টিটিউট ও হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইহধাম ত্যাগ করেন(ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।
কুষ্টিয়ার বিশিষ্ট শিক্ষাবিদ প্রয়াত মরহুম আতাহার হুসাইনের সহধর্মিনী  মমতাজ বেগম মৃত্যুকালে চার ছেলে,চার মেয়ে,নাতি-নাতনী,আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
কানেক্ট বাংলাদেশের পরিকল্পনা পরিষদ ও কেন্দ্রীয় সমন্বয়ক পরিষদ সমন্বিতভাবে প্রবাস মেলার উপদেষ্টা জনাব মামুন ইমতিয়াজ ও সম্পাদক শরীফ মোহাম্মদ রাশেদের মাতৃবিয়োগে গভীরভাবে শোকাহত।কানেক্ট বাংলাদেশ মরহুমা মমতাজ বেগমের পরিবারের সকল সদস্য-সদস্যা সহ স্বজন ও শুভানূধ্যায়ীদের জন্য গভীর সমবেদনা জানিয়েছেন ও 
কানেক্ট বাংলাদেশ’ মরহুমা’র পবিত্র রুহের মাগফেরাত কামনা করেন।
প্রবাস মেলায় কর্মরত সকলেই যেনো শোককে শক্তিতে পরিনত করে আগের মতো বিশ্বময় ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রবাসীদের সামগ্রিক উন্নয়নের লক্ষ্যে এগিয়ে যেতে পারে-কানেক্ট বাংলাদেশের সেটিই কাম্য।
প্রবাস মেলা পরিবার ও কানেক্ট বাংলাদেশের সম্পর্ক ও হৃদ্যতা অবিচ্ছেদ্য বলে কানেক্ট বাংলাদেশ মনে করে।
পরম করুনাময় মরহুমা মমতাজ বেগমকে বেহেস্ত নসীব করুন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন