চাঁপাইনবাবগঞ্জ  ভোলাহাটে ১২ পেট্রোল বোমাসহ একজন গ্রেপ্তার

157
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি।। জিবি নিউজ।।


চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ১২টি পেট্রোল বোমা সহ মো.ইয়াসিন(৩৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার নাজিরপুর গ্রামের মো.ইসলামের ছেলে। 
গত রোববার(১৮’আগষ্ট) দিবাগত রাত ১২টার দিকে জনতার সহায়তায় উপজেলার মুশরীভুজা ত্রিমোহনী এলাকা থেকে ইয়াসিনকে গ্রেপ্তার করা হয়।
ভোলাহাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরুদ্দিন মন্ডল জানান, রোববার রাত ১০টার দিকে মুশরীভুজা এলাকায় স্থানীয়রা সন্দেহজনক ঘোরাফিরার সময় ইয়াসিনকে পেট্রোল বোমাসহ আটক করে থানায় খবর দেয়।
ওসি বলেন,ইয়াসিনকে জিজ্ঞাসাবাদে জানা গেছে,তিনি তার সহযোগী  উপজেলার ইসলামপুর নিমগাছি  পোলাডাঙ্গা এলাকার মো.মজিবুরের ছেলে মো.জহুরুলের সাথে পেট্রোল বোমা নিয়ে মুশরীভূজা এলাকায় যান। ওই এলাকার নিকট দলদলি ইউনিয়নের সোনাপাড়া গ্রামে জহুরুলের স্মশুরবাড়ি। বেশ কিছুদিন থেকে স্ত্রী ও স্মশুরবাড়ির সাথে জহুরুলের সম্পর্ক খুব খারাপ। জহুরুল ওই বোমা স্মশুরবাড়িতে রেখে স্মশুরকে ফাঁসাতে বা স্মশুরবাড়িতে নাশকতা করতে চেয়েছিল। কিন্তু  স্থানীয়রা তাদের দেখে ফেললে জহুরুল পেট্রোল বোমাসহ তাকে ফেলে পালিয়ে যায়।
ওসি জানান,এ ঘটনায় থানায় বিস্ফোরক আইনে মামলা হয়েছে। ইয়াসিনকে সোমবার (১৯’আগষ্ট) বিকেলে আদালতে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এই মামলার অপর আসামী জহুরুলকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও জানান ওসি নাসিরুদ্দিন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন