গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

138
gb

গোলাপগঞ্জ প্রতিনিধি ।। জিবি নিউজ ।।

গোলাপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এমাদ উদ্দিন (২৫) নামে এক যুবক নিহত হয়েছে।  গত বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত এমাদ উদ্দিন উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের দড়া পূর্ব পাড়া গ্রামের সোনাফর আলীর ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ১১আগস্ট রোববার সকালে নিহত এমাদ উদ্দিনের সঙ্গে তার প্রতিবেশী মৃত শওকত আলী ছেলে রাবেল আহমদ  ও তার পরিবারের লোকজনের সাথে ঢিল ছোড়াকে কেন্দ্র করে ঝগড়া হয়। এক পর্যায়ে উভয় পক্ষ মারামারিতে জড়িয়ে পড়লে এতে এমাদ উদ্দিন (২৫) ও তার প্রতিবেশী রাবেল আহমদ (২৪) গুরুতর আহত হয়।  এলাবাসী মারাত্মকভাবে আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে গত বুধবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় এমাদ উদ্দিনের মৃত্যু হয়।  গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী জেবিনা বেগম একটি মামলা দায়ের করেছেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন