চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা’র সেবা নিয়ে ক্ষোভ প্রকাশ করে মানববন্ধন

84
gb

 

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাববগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা প্রদত্ত বিভিন্ন নাগরিক সেবা’র মান,মেয়র সহ পৌর কর্মকর্তা-কর্মচারীদের অনিয়ম-দূর্নীতি,আন্দোলনের নামে তাদের দৌরাত্ম ইত্যাদির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮’জুলাই) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটির শহরের কলেজ মোড়ে বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে।
মানববন্ধন চলাকালে পৌর নাগরিক সেবা নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করে বক্তব্য দেন বিভিন্ন ¤্রিেণ-পেশার প্রতিনিধিরা । নাগরিক কমিটি আহব্বায়ক সৈয়দ হোসেন আহমেদ বাদশার সভাপতিত্বে এসময় বক্তব্য দেন সদস্য সচিব মনিরুজ্জামান,সদস্য মিজানুর রহমান,আব্দুল মজিদ,তসিকুল রেজা খান তনু, লেণিন প্রামানিক, আসাফউদ্দৌলা,সাইদুল ইসলাম,আবু হাসিব,একরামুল হক,শহীদুল হুদা অলক,তরিকুল ইসলাম,আবু হেনা বাবলু প্রমুখ।
বক্তরা বলেন, পৌর কর্মকর্তা-কর্মচারীরা আন্দোলনের নামে অরাজকতা সৃস্টি করছেন। তাদের চলমান আন্দোলন চলাকালে শুধু নয়, সাম্প্রতিক সময়ে পৌরসভার সড়ক বাতি বন্ধ থাকা,নোংরা ও অনিয়িমিত পানি সরবরাহ,আবর্জনা অপসারণে গাফলতি,মশার উপদ্রব বন্ধে ব্যর্থতা, জন্ম ও মৃত্যু নিবন্ধন সহ বিভিন্ন সনদ সংগ্রহে নাগরিকদের ভোগান্তি চরমে উঠেছে। এর উপর রয়েছে অয়ৌক্তিক ট্যাক্স এর বোঝা।
বক্তরা আরও বলেন, এসব অনিয়মের জন্য বর্তমান মেয়রসহ পৌর পরিষদ ও কর্মকর্তা-কর্মচারীরাই দায়ী। তারা অবিলম্বে পৌরসভার এসব অত্যাচার বন্ধে মেয়রের পদত্যাগ সহ যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেন। অন্যথায় জনগনকে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দেন তারা। ##

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন