ফ্রান্স বি এন পি তে শৃঙ্খলা ও ঐক্য প্রতিষ্ঠার লক্ষে লিয়াজোঁ কমিটি গঠনের আহবান

1,688
gb

GBnews24.con ||

দীর্ঘদিন ধরে ফ্রান্স বিএনপির কমিটি না থাকায় বিচ্ছিন্নভাবে বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে দলীয় প্রোগ্রাম সহ নানা কর্মকান্ড পরিচালায় হতাশ ফ্রান্স বিএনপির নেতাকর্মীরা। হাই কমান্ডের দৃষ্টি আকর্ষন করে অতি শীঘ্রই ফ্রান্স বিএনপির সাংগঠনিক কমিটি দাবি করে সংবাদ সম্মেলন করেছে ফ্রান্স বিএনপির নেতাকর্মীরা।
এতে ইউরোপ সাংগঠনিক টিমের তিন সদস্যের অন্যতম আন্তর্জাতিক সম্পাদক জনাব মাহিদুর রাহমান আনোয়ার হোসেন খোকন আবু সায়েম, সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশ নায়ক তারেক রাহমান মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ও চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া দৃষ্টি আকর্ষণ করছি ।
পাচ মাস পূর্বে ফ্রান্স বি এন পি র কমিটি বিলুপ্ত ঘোষণার পর কোন আহবায়ক কমিটি অথবা লিয়াজোঁ কমিটি না থাকার কারনে চরম বিশৃঙ্খল অবস্থা বিরাজ করছে ! এমতাবস্থায় ঐক্য ও শৃঙ্লা ফিরিয়ে আনার লক্ষে তৃণমূল নেতাদের পক্ষ থেকে কেন্দ্রের বিবেচনার জন্য সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ৯ সদস্য বিশিষ্ঠ একটি লিয়াজোঁ কমিটির প্রস্তাব পেশ করা হয়েছে ! প্রস্তাবিত কমিটি নিম্নরূপ: ১) সর্ব জনাব হাজী হাবীব ২) মোঃ শাহেদ আলী । ৩) সিরাজুর রাহমান ৪) মোঃ মনির । ৫) মাহবুবুল আলম রাঙা।৬) শাহ জামাল ৭) মিরজান আলী ৮) রশিদ পাটোয়ারি ৯) এম এ তাহের।
উক্ত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জাহাঙ্গীর আলম মিলন। আর ও বক্তব্য রাখেন জানু মিয়া, মুহিবুর রাহমান, মনির মুল্লাহ, আরিফ হোসেন, কামাল হোসেন, রুমেল মুমিন, ইউসুফ সাঈদ, আবুল কালাম, হাসনু মিয়া, রতন মজুমদার মিলন হোসেন প্রমুখ।