চাঁপাইনবাবগঞ্জে ৭৫৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৫

113
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ শহর ও শিবগঞ্জ উপজেলায় শনিবার(১৩’জুলাই) দুপুর ও গত শুক্রবার (১২’জুলাই) সন্ধ্যায় র‌্যাব ও গোয়েন্দা পুলিশের পৃথক তিন অভিযানে ৭৫৫০ পিস ইয়াবাসহ ৫ জন গ্রেপ্তার হয়েছেন।
এরা হলেন জেলা শহরের চরমোহনপুর মধ্যপাড়া এলাকার গনি চৌধুরীর ছেলে মনিরুল ইসলাম(৩৮),একই এলাকার আলতাফ হোসেনের ছেলে আমিনুল ইসলাম(৪৫),রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বসন্তপুর তেড়পাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে মো.সজিব ওরফে হাসান(২৮).জেলার শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুর গ্রামের মো.শরিফের ছেলে মো.শাহীন ওরফে চান্দু(২৫) ও মনোহরপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে ওয়াসিম(২৩)।
জেলা গোয়েন্দা পুলিশ উপপরিদর্শক(এসআই) আবদুল্লাহ জাহিদ জানান,শনিবার দুপুর সোয়া ১টার দিকে শিবগঞ্জের পাঁকা ইউনিয়নের বাবুপুর চালকিপাড়া এলাকায় একটি ইটভাটর পার্শ্বে অভিযান চালানো হয়। এসময় ২০০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হন ওযাসিম।
গোয়েন্দা পুলিশ পরিদর্শক মাহবুব ইমরান জানান, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শিবগঞ্জের মহদীপুর ঈদগাহ এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে ১৬০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হন শাহীন।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের শান্তিমোড় মৃধাপাড়া এলাকায় মাদক বিক্রিকালে অভিযান চালানো হয়। এসময় ৩৯৫০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার হন মাদক ব্যবসায়ী মনিরুল,আমিনুল ও হাসান।
মাদক উদ্ধারসহ গ্রেপ্তারের এসব ঘটনায় সদর ও শিবগঞ্জ থানায় পৃথক মামলা করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব ও গোয়েন্দা পুলিশ। #

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন