সুরেজা বেগম ফাউন্ডেশন মেধা বৃত্তি ও সনদ বিতরণী অনুষ্ঠিত

410

মোফাদ আহমেদ।।জিবি নিউজ।।

সিলেট ওসমানী নগর উপজেলার শেরপুর নতুন বাজার সায়রা কমিউনিটি (সেন্টারে ওসমানী নগর) (৬ জুলাই শনিবার ) “শিক্ষাই শক্তি, শিক্ষাই মুক্তি, শেখ হাসিনার বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে সুরেজা বেগম ফাউন্ডেশন কর্তৃক এক মেধা বৃত্তি ও সনদ বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাসুদ আহমদ ও আব্দুল আলীমের যৌথ পরিচালনায় মেধা বৃত্তি ও সনদ বিতরণী অনুষ্ঠানে সভাপত্বি করেন সুরেজা বেগম ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল গণি।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান লুৎফুর রহমান।

বিশেষ অতিথি, মোঃ আনিসুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার,ওসমানীনগর উপজেলা। বীর মুক্তিযোদ্ধা ও ২নং সাদীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কবির উদ্দিন আহমদ। বিশিষ্ট শিক্ষাবীদ, ৩নং পশ্চিম পৈইলনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খালিদুর রহমান, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দাল মিয়া, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার ছাতক উপজেলা, আনোয়ার হোসেন তোতা মিয়া, ওসমানীনগর উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি চঞ্চল পাল।

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান প্রধান হিসাবে উপস্থিত ছিলেন, আজাদ বখত উচ্চ বিদ্যালয় ও কলেজ অধ্যক্ষ হাবিবুর রহমান, বুরুঙ্গা ইকবাল আহমদ স্কুল ও কলেজ অধ্যক্ষ শফিকুল ইসলাম, শরৎ সুন্দরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম,ওসমানীনগর মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানা উল্লা, মঙ্গল চন্ডি নিশীকান্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদ হাসান, চাতলপার দাখিল মাদ্রাসা সুপার আব্দুল হাই, ব্রাহ্মণগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল ভট্টাচ্যার্য।
এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ইমরান হোসেন,ওসমানীনগর উপজেলা ছাত্রলীগ নেতা সুলেমান খান,যুবলীগ নেতা আলাউদ্দিন, রুহেল,সাহাদ প্রমুখ।

১১টি বিভিন্ন বিদ্যালয় ও কলেজের মেধাবী
শিক্ষার্থীদের মেধা বৃত্তি ও সনদ প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি লুৎফুর রহমান বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ভালো করে পড়া লেখা করতে হবে, আগামীতে দেশ গঠনে দায়িত্ব পালন করতে হবে। তোমরাই দেশের ভবিষ্যৎ। মহৎ কাজ করার জন্য সুরেজা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল গণিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সমাপনি বক্তব্যে সুরেজা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল গণি বলেন দেশ ও দেশের কল্যাণে আমার এইধরণের কার্যক্রম অব্যাহত থাকবে। মেধাবী শিক্ষার্থীরাই পারে দেশকে এগিয়ে নিতে, এরাই হচ্ছে দেশের রত্ম।