SDF অব বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটি গঠন।।সভাপতি রনি সাধারন সম্পাদক সামাদ

77

 

মোফাদ আহমেদ।।জিবি নিউজ।।

মৌলভীবাজার স্বপ্নের ঢেউ ফাউন্ডেশন অব বাংলাদেশ এর বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন ও সংগঠনের কেন্দ্রীয় শাখা গঠন করা হয়েছে।

১৪ জুন শুক্রবার মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহমুদ খান সুমন এর সঞ্চালনায় ও প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ শাহেদ আলী’র সভাপতিত্বে উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব ফজলুর রহমান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল এর প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন,বাংলাদেশ আওয়ামী কৃষকলীগ মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক শাহিন আহমদ চৌধুরী,সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার এর সভাপতি খালেদ চৌধুরী, সংগঠনের উপদেষ্টা সালেহ আহমদ, আলাল খান, শেখ বুরহান উদ্দিন ইসলামী সোসাইটি’র চেয়ারম্যান মুহিবুর রহমান মুহিব,এম.বি মিডিয়া মৌলভীবাজার এর চেয়ারম্যান জুবায়ের আলী আহমদ, সংগঠনের আজীবন সদস্য মো: নজরুল ইসলাম, সায়েখ আহমদ,আব্দুল ওয়াহিদ, তুহিন আহমদ, মো: বুরহান উদ্দিন রুপক, রুকন মিয়া,মনির খান, সালাউদ্দিন আহমদ প্রমূখ।

আলোচনা সভার পরপর প্রতিষ্ঠাতা সৈয়দ শাহেদ আলী, অতিথি ও সংগঠনের সদস্য বৃন্দের উপস্থিতিতে সকলের মতামতের ভিত্তিতে ২০১৯-২০ কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়। এতে আহমেদ রনি কে সভাপতি ও আব্দুস সামাদ আজাদ কে সাধারণ সম্পাদক করে ৮৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

উপস্থিত অতিথি বৃন্দ এই সংগঠনের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের দিক তুলে ধরেন ও এই সংগঠনের উত্তর উত্তর সাফল্য কামনা করেন।

মন্তব্য
Loading...