খেলনা গাড়িতে বসে কঠিন বিপদে নারী (ভিডিও)

154
gb

হঠাৎ হাতের কাছে শিশুদের খেলনা পেলে তা নিয়ে মেতে উঠতে বড়দেরও দেখা যায়। নিজের শৈশবকে ফের ফিরে পেতে মন উতলা হয়ে ওঠে। নস্টালজিয়ায় ভুগতে থাকেন অনেকে।

সুযোগ পেলেই ছোটদের খেলনা নেড়েচেড়ে দেখতে চান প্রাপ্ত বয়স্করা। আর সেই খেলায় মেতে উঠতে গিয়ে অনেক সময় বিপদে পড়তে হয় তাদের।

কেননা সেই শারীরিক গঠন, ওজন তো আর থাকে না।

শিশুর খেলনা নিয়ে খেলতে গিয়ে এমনই এক বিপত্তিতে পড়লেন এক নারী। সেই খেলনায় আটকে যায় তার শরীর।

এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপাতত ভাইরাল।

ভিডিওতে দেখা গেছে, একটি খেলনা গাড়ির মধ্যে জো আর্চিবল্ডের মাথা থেকে কোমর পর্যন্ত আটকে গেছে। তিনি পিঠও সোজা করতে পারছিলেন না। শত চেষ্টা করে কোনোভাবেই এই খেলনা থেকে নিজের দেহকে রক্ষা করতে পারছিলেন না ওই নারী। শেষমেশ খেলনাটির পেছনের অংশ ছুরি দিয়ে কেটে তাকে উদ্ধার করা হয় এমন পরিস্থিতি থেকে।

ডেইলি মেইলের এক প্রতিবেদনে প্রকাশ, সম্প্রতি ঘটনাটি ঘটেছে ইউরোপের দেশ স্কটল্যান্ডে। ভুক্তোভোগী ওই নারীর নাম জো আর্চিবল্ড। তার বয়স ৩৪ বছর।

প্রতিবেদনে আরও লেখা রয়েছে, শিশুদের খেলনা খেলতে খুব ভালোবাসেন জো। আর সেই ভালোবাসা থেকেই তিনি তার ভাইয়ের এক বছর বয়সী ছেলের খেলনা গাড়িতে বসেন। তারপরই ওই খেলনায় আটেকে পড়েন।

ভিডিওটি দেখে অনেকেই এ বিষয়ে সবাইকে সাবধান হতে বলেছেন। কেউ কেউ বলেছেন, যার জন্য খেলনা তাকেই খেলতে দেয়া উচিত। সব কিছুর একটা বয়স থাকে।

ভিডিওতে দেখুন যেভাবে শিশুর খেলনায় আটকে গেলেন জো আর্চিবল্ড –

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন