স্বপ্নপুরী স্কুলের উদ্বোধন ও শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরন

92
gb

নিজস্ব প্রতিবেদক :
এশিয়া স্বপ্নপুরী ফাউন্ডেশনের উদ্যোগে স্বপ্নপুরী স্কুলের উদ্বোধন ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে বই ও ঈদ বস্ত্র বিতরন করা হয়েছে।

 

শুক্রবার রাজধানীর হাজারীবাগ ঝাউতলা নতুন স্কুল প্রাঙ্গনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এশিয়া স্বপ্নপুরী ফাউন্ডেশন-এর উপদেষ্টা মো. মোশারফ হোসেনের সভাপতিত্বে ও সংগঠনের মহাসচিব আর কে রিপনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন অর্থমন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন, বক্তব্য রাখেন জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, হাজারিবাগ থানার অফিসার ইনচার্জ মো. শাহীন ফকির বিপিএম, ৫৫ নংওয়ার্ড কাউন্সিলর নূরে আলম চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক পারুল হোসেন, সংগঠনের চেয়ারম্যান এজে আলমগীর, সাংবাদিক শামসুদ্দিন বাবু, ব্যাংকার ও সংগঠক মঞ্জুরুল আলম টিপু, শিশু সংগঠক জামাল সরকার, আগামীর বাংলাদেশের জোনায়েদ প্রমুখ।

প্রধান অতিথির ব্ক্তব্যে সচিব পীরজাদা শহিদুল হারুন বলেন, সবার সাথে খুশি ভাগ করে নেবার নামই হলো ঈদের আনন্দ। আমাদের একটু একটু দেয়া সম্পদ অনেকের মুখে হাসি ফুটাতে পারে। আর সুবিধা বঞ্চিত শিশুদের মুখে যখন হাসি ফুটে তখন আমাদের মনটাও ভরে যায়। এই উদ্যোগে সমাজের বিত্তশালীদের আরো বেশী এগিয়ে আসা উচিত।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন