শেষপর্যন্ত সামনে আসলো ভূবনেশ্বরের বেটার হাফ

4,572
gb

শেষপর্যন্ত গোপন কথাটা জানিয়েই দিলেন ভারতীয় দলের সুইং সুলতান ভূবনেশ্বর কুমার। কিছুদিন আগে ভূবি একটা রাখঢাক করে রাখা ছবি পোস্ট করে বলেছিলেন, খুব শীঘ্রই তিনি তাঁর বেটার হাফের ছবি দেখাবেন।

এবার নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি দারুন রোমান্টিক ছবি পোস্ট করেছেন ভূবি। তাঁর ভাবী স্ত্রীর নাম নুপুর নাগর। ইনস্টাগ্রাম পোস্টে ভূবি ও তাঁর ভাবী পত্নীকে একটি ক্যাফেতে বসে থাকতে দেখা গিয়েছে। এই ছবি পোস্ট হওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ার ইউজাররা দুজনের জুটির প্রশংসা করে অভিনন্দন জানান। যুবরাজ সিংহও তাঁর প্রতিক্রিয়ায় লেখেন- দুর্দান্ত।

ভূবির আগের অর্ধেক ছবিটি ঘিরে সংবাদমাধ্যমে জোর জল্পনা শুরু হয়েছিল। ওই ছবিটি কোনও অভিনেত্রীর হতে পারে বলেও জল্পনা ছড়িয়েছিল। এক্ষেত্রে উঠে এসেছিল তেলগু অভিনেত্রী অনুস্মৃতির নামও। ভূবি অবশ্য এসব জল্পনা খারিজ করে এসেছেন।

তিনি জানিয়েছেন, খুব শীঘ্রই বিষয়টা জানিয়ে দেবেন তিনি। এবার নিজের বেটার হাফের নাম জানিয়ে দিলেন ভূবি। খুব শীঘ্রই তিনি নুপুর নাগরকে বিয়ে করবেন বলে মনে করা হচ্ছে।

টিম ইন্ডিয়ার লাজুক খেলোয়াড় হিসেবে যাঁদের পরিচিতি রয়েছে, তাঁদের মধ্যে একজন ভূবনেশ্বর। বিতর্ক থেকে কয়েক যোজন দূরে থাকাই তাঁর স্বভাব। এর আগে কোনও বান্ধবীর সঙ্গেও দেখা যায়নি তাঁকে। সোশ্যাল মিডিয়াতেও একেবারেই সক্রিয় নন ভারতীয় দলের এই নির্ভরযোগ্য পেসার। ২০১৭-র মে মাসে ইন্সটাগ্রামে যে ছবি পোস্ট করেছিলেন, তার ক্যাপশনে লেখা ছিল, ডিনার ডেট, পুরো ছবিটা খুব শীঘ্রই পোস্ট করব।