গোলাপগঞ্জের বাঘায় কৃতি শিক্ষার্থীদের সম্মানে সংবর্ধনা অনুষ্ঠান

115
gb

গোলাপগঞ্জ(সিলেট) প্রতিনিধি ||

গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের উত্তর গোলাপনগর আইডিয়াল একাডেমীর উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়েছে। বাঘা এখলাছপুর পালানটুলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজ উদ্দিনের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক দেলওয়ার হোসেনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ হায়াতুল ইসলাম আখঞ্জি। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন গ্রামের প্রত্যন্ত অ লের অনেক শিক্ষার্থী তাদের মেধার কারণে নিজ এলাকার পরিচিতি ও সুনাম তুলে ধরতে সক্ষম হয়েছে। এক সময়ে গ্রামের চেয়ে শহরের লোকজন শিক্ষাক্ষেত্রে বেশ সুবিধা লাভ করতেন। এখন অনেকটা ভারসাম্য এসেছে, গ্রামেও ভাল পড়ালেখা সুযোগ সৃষ্টি হয়েছে। এক্ষেত্রে নিজ নিজ শিক্ষার্থী ও সন্তানদের প্রতি বিশেষ লক্ষ্য রেখে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে অভিভাবকরা গুরুদায়িত্ব পালনের জন্য তিনি সবার প্রতি আহবান জানান।
গত শনিবার সকাল ১১টায় বাঘা পরগনা বাজারের অদূরে একাডেমী প্রাঙ্গনে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যাপক মোস্তাক আহমদ, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, রাজাগঞ্জ সুরমা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সাজিদ মিয়া, প্রবীণ শিক্ষক আফতাব মিয়া, বিশিষ্ট সমাজসেবী নজরুল ইসলাম কলিম, পরগনা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল খালিক, স্থানীয় ইউপি সদস্য কামাল আহমদ, সাংবাদিক আব্বাস উদ্দিন, তরুণ সমাজসেবী জাহাঙ্গীর হোসেন, মাওলানা আফতাব উদ্দিন, শিক্ষক বাহার উদ্দিন, সমাজসেবী রাজ মিয়া প্রমুখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন