বিয়ে করার ব্যাপারে রাইমাকে কথা দিতে চাননি বিক্রম

184
gb

জিবি নিউজ24 ডেস্ক //

টলিউডপাড়ায় শোনা যাচ্ছে রাইমার ব্রেকআপের খবর। হোটেল ব্যবসায়ী বিক্রম পুরীর সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। রাইমা প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন বিক্রমের। এমনকী, বিক্রমকে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। কিন্তু এখন সেই সম্পর্ক ভাঙনের পথে। যদিও হার্ট ব্রেকের এই খবর সম্পর্কে রাইমার থেকে সরাসরি কিছু জানা যায়নি। খালি বদলে গেছে রাইমার রিলেশনশিপ স্ট্যাটাস। কানাঘুষো শোনা যাচ্ছে, রাইমা এখন সিঙ্গল।

বিক্রমের সঙ্গে রাইমার সম্পর্ক বহুদিনের। কলকাতাতেই প্রথমবার দেখা হয় দেখা হয় তাঁদের।  ২০১৭ সালের মে মাসে প্রথমবার শোনা যায় এই খবর। সম্পর্কটা নিয়ে অত্যন্ত খুশি ছিলেন রাইমা। খুশি ছিলেন বিক্রমও। বহু জায়গায় একসঙ্গে দেখা যেত দু’জনকে, একেবারে কাপলের মতো। শোনা যায়, বিক্রম নাকি আগে থেকেই বিবাহিত ছিলেন এবং তাঁর বিবাহ বিচ্ছেদের জন্য অপেক্ষা করছিলেন।

শোনা যাচ্ছে পুনরায় বিয়ে করার ব্যাপারে রাইমাকে কথা দিতে চাননি বিক্রম। এছাড়া আরও কিছু ব্যক্তিগত সমস্যা ছিল দু’জনের। এদিকে রাইমা মন্দিরে মানত করেছিলেন বিয়ের জন্য। প্রিয় ফল কমলালেবু খাওয়াও ছেড়ে দিয়েছিলেন বিক্রমের আশায়। সবই ঠিক ছিল। কিন্তু, ফাটল ধরেছে এই সম্পর্কে। শোনা যাচ্ছে এমনই। 

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন