বাংলাদেশের দর্শকরা মাতচ্ছে তুরস্কে চিত্রায়িত ‘জান্নাত’ টিভি সিরিয়াল মাধ্যমে

113
gb

জিবি নিউজ24 ডেস্ক //

অটোমান সাম্রাজের সঙ্গে ভারতবর্ষের যোগাযোগ নতুন নয়। ইতিহাস সম্পর্কে ওয়াকিবহাল ব্যক্তিরা সে খবর জানেন। ভৌগলিকভাবে এক আশ্চর্য মায়াবী রাজ্য তুরস্ক।

কী নেই ইউরোপ আর এশিয়ার সংযোগ স্থাপনকারী দেশটিতে। সবুজে ছেয়ে থাকা পাহাড়, সমুদ্র, নদী, চিরহরিৎ বনভূমি, নয়নাভিরাম মফস্বল।

বাংলাদেশের দর্শকরা এসব দেখতে পাচ্ছেন তুর্কি টিভি সিরিয়াল জান্নাতের মাধ্যমে। প্রতি সপ্তাহের রবি থেকে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় এটিএন বাংলায় সম্প্রচারিত হচ্ছে মেগা সিরিয়ালটি।

জান্নাত সিরিয়ালের দৃশ্যায়ন হয়েছে তুরস্কের দর্শনীয় বসফোরাস প্রণালী, কৃষ্ণ সাগরের তীর ঘেঁষে। এছাড়া পূর্ব অ্যান্টালোনিয়া, পশ্চিম অ্যান্টালোনিয়া ও ভূমধ্য সাগরের তীরও বাদ যায়নি জান্নাতের ফ্রেম থেকে।  নিপুন সিনেম্যাটোগ্রাফির কল্যাণে এসব দর্শনীয় স্থান দর্শকের চোখে বয়ে নিয়ে আসছে অদ্ভুত এক প্রশান্তি।

এক সময় দেশের টিভি দর্শকরা কক্সবাজার আর রাঙামাটি দেখে ক্লান্ত হয়ে উঠছিলেন। এরপর আসে পাতায়া যুগ। তাতেও ক্লান্ত হয়ে ওঠেন টিভি দর্শকরা।

ঠিক এমন সময়ে দর্শকদের প্রশান্তি এনে দিতে জান্নাতের অপূর্ব লোকেশন নির্বাচন করা হয়।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More