ধর্ষণের অভিযোগে চেন্নাই এক্সপ্রেসের প্রযোজক গ্রেপ্তার

244
gb

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার শাহরুখ খান অভিনীত চেন্নাই এক্সপ্রেস ছবির অন্যতম প্রযোজক করিম মোরানি। ভারতের তেলাঙ্গানা পুলিশ জানিয়েছে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছিল করিমের বিরুদ্ধে।

অভিযোগটি করেন বছর পঁচিশের এক তরুণী। গ্রেপ্তার হওয়ার হাত থেকে বাঁচতে করিম হাইকোর্টে অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন করেন। সেই আবেদন খারিজ করেন আদালত। তারপর গতরাতে হায়াতনগর থানায় আত্মসমর্পণ করেন প্রযোজক।

এ বিষয়ে হায়াতনগর থানার এক কর্মকর্তা জানিয়েছেন, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। রুটিন মেডিক্যাল চেক-আপের পর তাঁকে আজ আদালতে তোলা হবে। তবে ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন করিম। তরুণীর সম্মতিতে তিনি সহবাস করেছিলেন, জানিয়েছেন তিনি।

চলতি বছর জানুয়ারিতে একজন মহিলা হায়াতনগর থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

অভিযোগপত্রে বলেন, ২০১৫ সালের সেপ্টেম্বর থেকে অক্টোবরের মধ্যে তাঁকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে। করিম তাঁর নগ্ন ছবি তুলেছে। ব্ল্যাকমেইল করেছে। ভিডিও ফাঁস করার হুমকি দিয়েছে। নারীর অভিযোগের ভিত্তিতে প্রযোজকের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করে পুলিশ। শুরু করে তদন্ত।

প্রসঙ্গত. চেন্নাই এক্সপ্রেস ছাড়াও দিলওয়ালে, হ্যাপি নিউ ইয়ার, রা-ওয়ানের মতো ছবির প্রযোজক ছিলেন করিম। তাঁর মেয়ে জোয়া মোরানি বলিউড ইন্ডাস্ট্রির একজন পরিচিত মুখ। অভিনয়ের পাশাপাশি ছবি পরিচালনাও করেছেন তিনি।