জামায়াত যেখানে, সেখানে আইএসের প্রয়োজন নেই: ফরিদ উদ্দিন

322
gb

জিবিনিউজ ডেস্ক:: কিশোরগঞ্জের শোলাকিয়া ইদগাহের প্রধান ইমাম মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ বলেছেন, বাংলাদেশে আইএস আছে কিনা, তা আমার জানা নেই। তবে জামায়াতে ইসলামী রয়েছে। জামায়াত সব সময়ই ইসলামবিরোধী শক্তি। আর যেখানে জামায়াত রয়েছে সেখানে আইএসের কোনো প্রয়োজন নেই।

বুধবার দুপুরে সিলেটের বাহুবল উপজেলা পরিষদ মাঠে সিলেটে বঙ্গবন্ধু নামে গ্রন্থ রচনার লেখক তরফরত্ন সৈয়দ আবদুল্লাহকে দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় সিলেটে বঙ্গবন্ধু গ্রন্থের মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি।

আইএসরা জামায়াত শিবির থেকে শিক্ষা নিতে পারে উল্লেখ করে ফরিদ উদ্দিন মাসউদ বলেন, আল্লাহর প্রতি বঙ্গবন্ধুর ইমান ছিল সুদৃঢ়, প্রধানমন্ত্রীর ইমানও সুদৃঢ়। স্বাধীনতাবিরোধীদের বিচার শেখ হাসিনা ছাড়া কারো দ্বারা সম্ভব নয়।

উপজেলা চেয়ারম্যান ও সংবর্ধনা কমিটির আহ্বায়ক আবদুল হাইয়ের সভাপতিত্বে সদস্যসচিব সৈয়দ এনামূল হক ও তরুণ লীগের আহ্বায়ক এম এ মজিদ তালুকদারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু, জেলা পরিষদ সদস্য ডা. মুশফিক হোসেন চৌধুরী, বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, দেওয়ান শাহ নেওয়াজ মিলাদগাজী, নাজরা চৌধুরী, আবদুল কাদের খান প্রমুখ উপস্থিত ছিলেন।