সিলেট লেখক ফোরাম ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

425
gb

সিলেট লেখক ফোরাম ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। সংগঠনের সভাপতি গীতিকার কবি নাজমুল ইসলাম মকবুল’র সভাপতিত্বে ফোরামের উদ্যোগে আয়োজিত পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন বিশ্বনাথ পৌরসভার মেয়র পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবী শিক্ষা ও ক্রীড়ানুরাগী জসিম উদ্দিন।

বক্তব্যে তিনি বলেছেন, খেলাধুলার মাধ্যমে আমরা বিশ্বদরবারে অর্জন করতে সক্ষম হয়েছি সবচেয়ে বেশি পরিচিতি সুনাম ও সুখ্যাতি। এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে তৃনমুল পর্যায়ের খেলোয়াড়দের আরও পৃষ্টপোষকতা প্রয়োজন। সিলেট লেখক ফোরামের চমৎকার এ আয়োজন খেলোয়াড়দের আরও উৎসাহ যোগাবে, প্রেরণা দেবে। এরাই একদিন জাতীয় দলে স্থান অর্জন করে সিলেটের তথা দেশের সুনাম আরও বৃদ্ধি করবে। তিনি আরও বলেন, এ ধরনের আয়োজনে সব সময়ই আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

জাহেদ আহমদ, বাবুল হোসেন মোহন ও সাহেদ আহমদের পরিচালনায় ২৪ মার্চ শনিবার বিকেলে অলংকারী গ্রামের দক্ষিন পশ্চিমের মাঠে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, তালিবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুক আহমদ, আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক গীতিকার কবি মোঃ আজম আলী, মর্নিং স্টার একাডেমীর সহকারী শিক্ষক এইচ এম শরিফ উদ্দিন, কৃতি ফুটবলার খালেদ আহমদ বাদশা, সমাজসেবী ও ক্রীড়ানুরাগী মোঃ আব্দুল মান্নান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রামধানা ফ্রেন্ডস্টাফ ব্যাডমিন্টন টুর্নামেন্টের সভাপতি হেলাল উদ্দিন, সেক্রেটারী আব্দুল আলিম রেফারী, অর্থ সম্পাদক রুজেল মিয়া, সংগঠক শেখ জুনু মিয়া, আব্দুর রহমান ডালিম, ওলিউর রহমান, আলম হোসেন, অলংকারী ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি রিপন আহমদ, সহ সভাপতি রুজেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক রেজা আহমদ, জাহাঙ্গীর হোসেন, আবু বকর, আব্দুল্লাহ, জাকির হোসেন, কাওছার আহমদ সাদী, কামরুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ ব্যাটে বলে সংযোগ ঘটিয়ে ফাইন্যাল খেলার উদ্বোধন, খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময় ও মঞ্চে বসে খেলা উপভোগ করেন।

ফাইন্যালে বুলেট সিক্স ক্রিকেট ক্লাব ৩২ রানের ব্যবধানে ইমরান সিক্সারস ক্রিকেট ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয় বুলেট সিক্স ক্রিকেট ক্লাবের মামুন।