মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

636
gb

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ীতে মোটর সাইকেল দুর্ঘটনায় সিরাজদিখানের বিক্রমপুর কে.বি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম মিহির মৃধা (২৫) নিহত হয়েছে এবং দুই ছাত্রলীগ কর্মী আহত হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে মুন্সিগঞ্জ-সিরাজদিখান সড়কের টঙ্গিবাড়ী উপজেলার বেতকা চৌরাস্তার কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহত ছাত্রলীগ নেতা সিরাজদিখান উপজেলার ইছাপুরা গ্রামের আনোয়ার মৃধার ছেলে। আহত দুই ছাত্রলীগ কর্মী জিসান (২২) ও রানা (২২)-কে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ পাবেল জানায়, একুশে ফেব্রুয়ারি শহীদদের স্মরণে পুস্পস্তবক অর্পণের উদ্দেশ্যে মুন্সিগঞ্জ সদরের সিপাহীপাড়ায় ফুলের তোড়া নিতে আসে ছাত্রলীগের ওই তিন নেতাকর্মী। সিপাহীপাড়া থেকে ফুলের তোড়া একটি অটোতে দিয়ে তিন বন্ধু মোটর সাইকেলে চড়ে সিরাজদিখানের উদ্দ্যেশে রওনা দেয়। তারা মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে বেতকা চৌরাস্তার কাছে পৌঁছলে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎক সাবিব ইবনে আব্দুল্লাহ জানান, মঙ্গলবার রাত ১২ টার দিকে আহতদের হাসপাতালে আনা হয়।এদের মধ্যে মিহির মৃধাকে মৃতবস্থায় পাওয়া যায়। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার করে দেয়া হয়েছে।

এদিকে, মুন্সিগঞ্জ কেন্দ্রিয় শহীদ মিনারে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে মঙ্গলবার দিবাগত রাত ১টায় হাসপাতালে ছুটে অাসেন বাংলাদেশ অাওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, এমপি। পরে এমপির হস্তক্ষেপে নিহত ছাত্রলীগ নেতার মরদেহ সিরাজদিখানে তার স্বজনরা নিয়ে যান।