নবাবগঞ্জে আ. লীগ নেতার বাড়ি থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ১

860
gb

জিবিনিউজ24 ডেস্ক || ঢাকার নবাবগঞ্জ উপজেলার ব্রাহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোবারক হোসেনের বাড়ি থেকে ৩৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ফেরদৌস শেখ (২৫) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। তবে মোবারকের ছেলে মো. সজিব (৩২) পালিয়ে যায় বলে জানা যায়। আটককৃত ফেরদৌস শেখ উপজেলার বাহ্রা ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের হিটলু শেখের ছেলে।পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার উপজেলার কোমরগঞ্জ হাট সংলগ্ন এলাকায় থানার পুলিশ চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে অভিযান চালায়। এ সময় একটি সিএনজি পুলিশ দেখে দ্রুতগতিতে চলে যায়। এ সময় পুলিশের সন্দেহ হলে থানার সেকেন্ড অফিসার সফিকুল ইসলাম সুমনের নেতৃত্বে উপ- পরিদর্শক মো. কামরুল হাসান, মো. আশিকুর রহমান ও সহকারী উপ-পরিদর্শক মো. সুজন গাড়ির পিছু নেয়। মুহূর্তেই গাড়িটি চোখের আড়াল হয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর গাড়ির চালক ফেরদৌসকে আটক করে পুলিশ।

আটককৃত যুবকের তথ্যের ভিত্তিতে পুলিশ বাহ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোবারক হোসেনের বাড়িতে তল্লাশি চালিয়ে ৩৬ পিস ফেনসিডিলের বোতল উদ্ধার করে। এ সময় মোবারক হোসেনের ছেলে সজিব পালিয়ে যায়।

বাহ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোবারক হোসেন বলেন, আমি এই বিষয়ে কিছু জানি না। আমি আজ সারাদিন ব্যক্তিগত কাজে নবগ্রামে ছিলাম।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক সফিকুল ইসলাম সুমন বলেন, সজিব ও ফেরদৌস অনেকদিন যাবৎ এই ব্যবসা করে আসছে। এই চক্রটিকে ধরার জন্য অনেকদিন ধরে চেষ্টা করছিলাম। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে এবং পলাতক সজিবকে ধরার জন্য অভিযান চালানো হচ্ছে।