করোনা আক্রান্ত প্রতিরক্ষা সচিব আবদুল্লাহ আল মোহসীন আইসিইউতে

বিশেষ প্রতিনিধি ||

করোনা আক্রান্ত প্রতিরক্ষা সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী আইসিইউতে ভর্তি । গত মে মাসের শেষ দিকে অসুস্থ হয়ে পড়েন সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী। পরে করোনা পরীক্ষা করলে তার শরীরে ভাইরাসটির সংক্রমণ শনাক্ত হয়। শুরুতে বাসাতেই ছিলেন। পরে করোনা শনাক্তের পর তিনি হাসপাতালে ভর্তি হন।
করোনাভাইরাসে আক্রান্ত প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরীকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। শনিবার (১৩ জুন) দুপুরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। প্রশাসনে তার ঘনিষ্ঠ সূত্রে এ তথ্য জানা গেছে।

তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন আছেন।

এ বছরের ৮ জানুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব পদে নিয়োগ পান বিসিএস (প্রশাসন) ১৯৮৫ ব্যাচের কর্মকর্তা আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী। এর আগে তিনি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সচিব ছিলেন। এছাড়া তিনি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়, অর্থ মন্ত্রণালয়, শিল্প মন্ত্রণালয়, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন