হৃতিকের ‘কৃশ-৪’ ছবির নায়িকা দীপিকা!

39
gb
5

জিবিনিউজ 24 ডেস্ক//

হৃতিক রোশনের আগামী ছবি কী হবে, তা নিয়ে জল্পনার শেষ নেই। ‘সত্তে পে সত্তা’র রিমেক না কি ‘রামায়ণ’ না ‘কৃশ-৪’ কোন ছবিটি তিনি করতে চলেছেন? শোনা যাচ্ছে, হৃতিক ‘কৃশ-৪’ নিয়েই এই মুহূর্তে এগোতে চান।

কিছুদিন আগে এ ব্যাপারে ইঙ্গিতও দিয়েছিলেন। তবে আসল চমক হল এই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজ়ির নায়িকা হিসেবে দীপিকা পাড়ুকোনের নাম শোনা যাচ্ছে। পরিকল্পনা বাস্তবায়িত হলে এই প্রথম হৃতিক-দীপিকা একসঙ্গে কাজ করবেন। বলিউড পাবে নতুন জুটি।

বছরের শুরুর দিকে একটি পার্টিতে হৃতিক-দীপিকাকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। দীপিকাকে আইসক্রিম খাইয়ে দিচ্ছেন হৃতিক, এমন একটি ছবি ভাইরালও হয়। তখন দীপিকাও বলেছিলেন, তাদের দু’জনকে পর্দায় একসঙ্গে দেখতে দর্শকের ভালো লাগবে।

শোনা গিয়েছিল, ‘সত্তে পে সত্তা’র রিমেকে তারা দু’জনে থাকছেন। পরে অবশ্য হৃতিক জানান, ছবিটি চূড়ান্ত নয়। তিনি চিন্তা ভাবনা করছেন।

‘কৃশ’ মানেই হৃতিকের ছবি। সেখানে দীপিকার কি আদৌ কিছু করার থাকবে? সূত্রের খবর, ছবির প্রাথমিক চিত্রনাট্য শুনেছেন দীপিকা এবং তিনি তাতে রাজিও হয়েছেন। হৃতিকের পাশাপাশি তার চরিত্রটিও যথেষ্ট জোরালো।

এ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া থাকবেন না বলেই খবর। বছরের গোড়ায় দীপিকার ‘ছপাক’ মুক্তি পেয়েছিল। অভিনেত্রীর হাতে এই মুহূর্তে ‘দ্রৌপদী’ রয়েছে। মুক্তির অপেক্ষায় ‘এইটিথ্রি’। সঞ্জয় লীলা ভন্সালীর একটি প্রজেক্টেও থাকার কথা দীপিকার। পরিকল্পনা মাফিক সব কিছু এগোলে ‘কৃশ-৪’ই দীপিকার আগামী ছবি হতে চলেছে।

ক্যানসারকে হারিয়ে আপাতত সুস্থ রাকেশ রোশন। ‘কৃশ-৪’র পরিচালক তিনিই। রাকেশ এখন সুস্থ রয়েছেন বলেই হৃতিক এই প্রজেক্টটি নিয়ে এগোতে চাইছেন। পাশাপাশি এই মুহূর্তে বলিউডের যা পরিস্থিতি, তাতে নিশ্চিত হিট প্রজেক্ট করাই বুদ্ধিমানের কাজ। সেদিক থেকে ‘কৃশ-৪’ নিঃসন্দেহে যথাযথ পদক্ষেপ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন